ভাঙ্গুড়ায় কলেজছাত্র রুবেল ৪ দিন ধরে নিখোঁজ 

শনিবার ৪ জুন ২০২২ ১২:৪২


ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি ::
পাবনার ভাঙ্গুড়ায় এক কলেজছাত্র ৪ দিন ধরে নিখোঁজ রয়েছেন। তাঁর নাম রুবেল হোসেন (১৭)। তাঁকে কোথাও খুঁজে না পাওয়ায় তাঁর পরিবারের লোকেরা শঙ্কার মধ্যে দিন কাটাচ্ছেন বলে জানা গেছে।

নিখোঁজ কলেজছাত্র ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের ভাঙাজোলা গ্রামের আব্দুস সালামের পুত্র ও সরকারি হাজী জামাল উদ্দিন ডিগ্রি কলেজের এইচএসসি প্রথমবর্ষের শিক্ষার্থী। 

স্থানীয় সূত্রে জানা গেছে, কলেজছাত্র রুবেল হোসেন গত, ৩১ মে (মঙ্গলবার) বিকেলে বাড়ি থেকে বের হন। তাঁরপর থেকে তাঁকে আর কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। ওই দিন রাতে বাড়ি না ফেরায় তাঁর পরিবারের লোকজন ধারণা করেছিলেন হয়তো সে কোন আত্মীয়ের বাড়িতে গেছেন। কিন্তু আজ চারদিন অতিবাহিত হলেও কোথাও খোঁজ মিলছে না রুবেলের। এ বিষয় নিয়ে পরিবারের লোকজন বেশ চিন্তিত হয়ে পড়েছেন। 

নিখোঁজ রুবেল হোসেনের পিতা আব্দুল সালাম বলেন, 'গত মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে যাবার পর থেকে ছেলেটার আর কোন খোঁজ পাচ্ছি না। বাড়িতে কোন ঝগড়াঝাটিও হয়নি যে অভিমান করে থাকবে। নিজেদের সকল আত্মীয়-স্বজনের বাড়িতে খুঁজেও ওকে পাওয়া যাচ্ছে না ।'  

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মু. ফয়সাল বিন আহসান জানান, এখন পর্যন্ত এ বিষয়ে কেউ থানায় অভিযোগ করেননি। তবে খোঁজ-খবর নিয়ে বিষয়টি তিনি দেখা হবে বলেও জানান তিনি।

এমএসি/আরএইচ