ভাঙ্গুড়ায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা 

মঙ্গলবার ৭ জুন ২০২২ ১৪:০৫


ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি ::
পাবনার ভাঙ্গুড়ায় রিয়া খাতুন (১৮) নামের এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মাহত্যা করেছে। গতকাল সোমবার রাতে লাশ উদ্ধার করে আজ ৭ মে (মঙ্গলবার) সকালে পাবনা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। গত ৬ মে (সোমবার) বিকেলে উপজেলার প্রত্যন্ত খানমরিচ গ্রামে এ ঘটনা ঘটে। গৃহবধূ রিয়া খাতুন ওই গ্রামের রেজাউল করিমের মেয়ে।  

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, খানমরিচ ইউনিয়নের খানমরিচ গ্রামের মোহাম্মদ মনিরুজ্জামান মনিরের ছেলে মোহাম্মদ তুহিন বাবুর সাথে প্রেম করে নয় মাস আগে বিয়ে হয় রিয়া খাতুনের। 

গৃহবধূ রিয়ার মা ময়না খাতুন ঢাকার একটি গার্মেন্টসে চাকরি করেন। তাই রিয়া চান তাঁর স্বামীকে নিয়ে মায়ের কাছে গিয়ে  গার্মেন্টেসে চাকুরী করতে। কিন্তু রিয়ার মা ও তাঁর শশুরবাড়ির লোকজন তাতে রাজি নয়। 

ঘটনার দিন সোমবার বিকেলে ওই গৃহবধূ পুনরায় ঢাকায় যেতে চাইলে তাঁর শাশুড়ি নিষেধ করেন।  এতে সে অভিমান করে তাঁর শোবার ঘরের ডাবের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। 

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মু. ফয়সাল বিন আহসান বলেন, ওই গৃহবধূকে ঢাকায় যেতে নিষেধ করায় অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা  দায়ের হয়েছে।

এমএসি/আরএইচ