ভাগ্যকুলে মিথ্যা মামলা বাতিলের দাবিতে প্রতিবাদ সমাবেশ

শনিবার ১৯ মার্চ ২০২২ ২০:১৯


প্রতিবাদ সমাবেশ

শ্রীনগর(মুন্সীগঞ্জ) প্রতিনিধি :: 
মুন্সীগঞ্জের শ্রীনগরে কুখ্যাত সন্ত্রাসী, নৌ-ডাকাত,চাঁদাবাজ দেলোয়ার ও নুরু বয়াতি গ্যাংদের গড ফাদার কুখ্যাত উকিল মালেক ঘরামী কর্তৃক সর্বজন শ্রদ্ধেয় সহকারী প্রধান শিক্ষক আব্দুল হাকিম শিকদারসহ নিরীহ কৃষকদের বিরুদ্ধে মিথ্যা ও মানহানিকর মামলা বাতিলের দাবীতে প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।
শনিবার (১৯ মার্চ) বিকেল ৪টার সময় উপজেলার ভাগ্যকুল ইউনিয়য়েনের ভাগ্যকুল  জনকল্যান সমিতির মাঠ প্রাঙ্গণে ভাগ্যকুল এলাকাবাসী ও কৃষক ও প্রাক্তন শিক্ষার্থীবৃন্দের আয়োজনে এ প্রতিবাদ সমাবেশ করা  হয়।
কুখ্যাত সন্ত্রাসী, নৌ-ডাকাত,চাঁদাবাজ দেলোয়ার ও নুরু বয়াতি গ্যাংদের গড ফাদার কুখ্যাত উকিল মালেক ঘরামী কর্তৃক এলাকার কৃষক ও সর্বজননী শ্রদ্ধেয় শিক্ষক আঃ হাকিমতের বিরুদ্ধে মিথ্যা ও মানহানিকর মামলা প্রত্যাহারের দাবি তুলে প্রতিবাদ সমাবেশে বীরমুক্তিযোদ্ধাসহ এলাকার কৃষকরা বক্তব্যরা দেন।
এসময় উপস্থিত ছিলেন, ভাগ্যকুল হরেন্দ্রলাল স্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষক আব্দুল হাকিম শিকদার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক ফকির, সাবেক জনতা ব্যাংক কর্মকর্তা আঃ মাকেলক মোড়ল, মান্দ্রা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক হাবিবুর রহমান শিকদার,  রুহুল আমিন, তোতা বেপারী, হারুন সারেংসহ শতাধিক কৃষক।

এমএসি/আরএইচ