ভবদহ জলাবদ্ধতা সমাধানের জন্য পৌনে দুইশত কোটি টাকার বরাদ্দ - এম পি রনজিত কুমার

শনিবার ৪ সেপ্টেম্বর ২০২১ ১৩:৪৩


:: আশরাফুল আলম লিপু, অভয়নগর (যশোর) প্রতিনিধি ::



যশোরের অভয়নগর উপজেলার ধোপাদী ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে শুক্রবার (৩ সেপ্টেম্বর) রাতে এলাকাবাসীর সাথে স্থানীয় সাংসদ রনজিত কুমার রায় এর এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি সাংসদ রনজিত কুমারা রায় তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের আমুল পরিবর্তনের জন্য ১০০ বছরের ডেল্টা প্রজেক্ট হাতে নিয়েছেন। এ এলাকার প্রধান সমস্যা ভবদহ জলাবদ্ধতা সমাধানের জন্য পৌনে দুইশত কোটি টাকার বরাদ্দ আসছে। দ্রুত একনেকের সভায় তা অনুমোদন হয়ে আগামী তিন মাসের মধ্যে প্রকল্প বাস্তবায়ন হবে।

তিনি আরো বলেন, এলাকার রাস্তাঘাট , মসজিদ মন্দির, শিক্ষা প্রতিষ্ঠান ও কমিউনিটি হাসপাতালের উন্নয়ন করা হবে। যা ছিলো এলাকাবাসীর দীর্ঘ দিনের দাবি।
 
উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আব্দুর রউফ মোল্যার  সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সহ- সাধারণ সম্পাদক ও জাতীয় শ্রমিক লীগ নওয়াপাড়া - রাজঘাট শিল্পাঞ্চল শাখার সাধারণ সম্পাদক রবিন অধিকারী ব্যাচা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ডা.মিনারা পারভীন, উপজেলা যুবলীগের আহবায়ক তালিম হোসেন, শ্রমিক লীগ নেতা নজরুল ইসলাম সরদার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ শেখ,সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম লুলু প্রমুখ।

 সভায় আসন্ন পৌর নির্বাচনে কাউন্সিলর পদে আব্দুর রউফ মোল্যা তালিম হোসেন কে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সড়ে দাড়ানোর ঘোষণা দেন।

 

এমএসি/আরএইচ