বেড়াতে এসে ট্রেনে কাটা পড়ল নীরব 

শনিবার ২৫ জুন ২০২২ ১৬:২১


মীর্জা অপু , পাবনা ::
নানা বাড়ি বেড়াতে এসে পাবনার বেড়া উপজেলার আমিনপুর থানার  মাসুন্দিয়া ইউনিয়নের পুরান মাসুন্দিয়া  নামক স্থানে গতকাল শনিবার (২৫জুন) সকালে নিরব হোসেন (১৬) নামে নবম শ্রেণীর স্কুল ছাত্র  ট্রেনে কাটা পড়ে মর্মান্তিক  ভাবে  মৃত্যু বরণ করেছে। সে সুজানগর উপজেলার রানিনগর ইউনিয়নের ভাটিয়া গ্রামের মোঃ লিটন সর্দারের ছেলে ও ঢাকার উত্তরার একটি স্কুলের নবম শ্রেণীর শিক্ষার্থী। 

প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানান,  নিহত নিরব হোসেন গতশুক্রবার  পার্শ্ববর্তী রাণীনগর ইউনিয়ন থেকে পুরান মাসুন্দিয়ার নানা আব্দুল হামিদের বাড়িতে বেড়াতে আসে। শনিবার সকাল সাড়ে সাতটার সে ওই স্থানের রেল লাইনের ওপর বসে কানে হেডফোন  লাগিয়ে গান শুনছিলো। 

এসময়   ঢালারচর থেকে রাজশাহীর উদ্দেশে  ছেড়ে আসা  "ঢালারচর এক্সপ্রেস" নামের লোকাল ট্রেনটি পুরান মাসুন্দিয়া নামক স্থান অতিক্রম করছিলো। 

প্রত্যক্ষদর্শী অনেকেই বলেছেন রেল লাইনের ওপর বসে থাকতে দেখে ট্রেন চালক দুর থেকে উচ্চস্বরে বার বার হুইসেল বাজালেও সে রেল লাইন থেকে সরে যায়নি। পরে এলাকাবাসী রেললাইনের পাশে রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে আমিনপুর থানায় খবর দেয়।

 আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানানা, পুলিশ ঘটনাস্থল থেকে নিহত স্কুল ছাত্রের লাশ উদ্ধার করে  ইশ্বরদী রেলওয়ে পুলিশ  (জিআরপি) থানার কাছে হস্তান্তর করেছেন।

 ঈশ্বরদী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল কর্মকার বলেন, তারা দুর্ঘটনার কারণ অনুসন্ধান করে চালকের গাফলতি ছিল কিনা এ বিষয়ে প্রতিবেদন দেবেন।

এমএসি/আরএইচ