বিএনপি -জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে পটুয়াখালীতে বিক্ষোভ মিছিল

শনিবার ৫ মার্চ ২০২২ ২০:৪৫


:: মহিবুল্লাহ পাটোয়ারী ::

বিএনপি - জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে পটুয়াখালীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০ টায় কেন্দ্রীয় যুবলীগের নির্দেশক্রমে দলীয় নেতাকর্মীদের সমন্বয়ে একটি বিক্ষোভ মিছিল বের করে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগ নেতা হাসান সিকদার। মিছিলটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রতিবাদ সভার মাধ্যমে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা নেছার উদ্দিন হাওলাদার, শাহাবুদ্দিন, মহিউদ্দিন, মোঃ কহিদ হাওলাদার, মোঃ মাসুদ হাওলাদার, রনি ফকির, আসিফ ফকির, জাহিদুল সিকদার, বনি আমিন, মোঃমামুন সহ পটুয়াখালী জেলা যুবলীগ এর অন্যতম নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগ নেতা হাসান সিকদার বলেন জননেত্রী শেখ হাসিনার বিচক্ষন নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ আর এই বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা চলমান রাখার জন্য আওয়ামীলীগের বিকল্প নেই। তিনি বলেন যারা সরকারের নামে এবং দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য দেশবিরোধী ষড়যন্ত্র করছে তাদের বিরুদ্ধে পটুয়াখালী জেলা যুবলীগ সর্বদা সোচ্চার রয়েছে কঠোর হস্তে তাদের প্রতিহত করা হবে।

 

এমএসি/আরএইচ