বাবার বাড়িতে বেড়াতে এসে গৃহবধূর আত্মহত্যা

শনিবার ১৬ এপ্রিল ২০২২ ১৪:৩০


মৌলভীবাজার প্রতিনিধি ::
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের রাধানগর গ্রামে বাবার বাড়িতে বেড়াতে এসে আম গাছের  ডালের সাথে লাল উড়না  দিয়ে গলায় ফাঁস দিয়ে এক যুবতী গৃহবধূর আত্মহত্যা করেছে। পুলিশ এসে ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।শমশেরনগর উত্তর রাধানগর গ্রামে শুক্রবার  (১৫ এপ্রিল) আনুমানিক  রাত ৯ টায়   এ ঘটনাটি ঘটে। আত্মহত্যাকারিনী মৃত মছক মিয়ার মেয়ে সিমা বেগম(৩০)।

পরিবার সূত্রে ও মৃতের ভাই জাহাঙ্গীর  জানান, মৌলভীবাজারের রাজনগর থানার পরচক গ্রামের রাজিব মিয়ার সাথে ৬ মাস আগে বিয়ে হয়। ঘটনর দিন  জুম্মার নামাজ শেষে আমরা মৃত সিমার স্বামীর বাড়িতে ইফতার নিয়ে যাই সেখানে সিমাকে চিন্তিত দেখে স্বামীর অনুমতিতে সাথে করে বাড়ি নিয়ে আসি। 

রাতে একটি আম গাছের ডালে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখে বিষয়টি শমশেরনগর পুলিশ ফাঁড়িতে অবহিত করলে,রাতেই পুলিশ গাছ থেকে লাশটি নামিয়ে সুরতহাল তৈরী করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।নিহতের ভাই ও চাচা রুসন মিয়ার আত্মহত্যার কারন জানতে চাইলে তারা জানান মৃত সিমা বেগমের মানসিক সমস্যা ছিলো।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক  সোহেল রানা আত্মহত্যার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের লোকজন বলছে মানসিক সমস্যার কারনে এই ঘটনাটি ঘটে। আপাতত থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হবে। ময়না তদন্তের জন্য লাশটি মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছি। ময়নাতদন্তের রিপোর্ট আসা না পর্যন্ত অপেক্ষা করতে হবে।

এমএসি/আরএইচ