বাউফলে দৈনিক পর্যবেক্ষণ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বৃহস্পতিবার ১০ মার্চ ২০২২ ১৬:৫৬


মিশু সিকদার, বাউফল ::

পটুয়াখালীর বাউফলে দৈনিক পর্যবেক্ষণ পত্রিকার দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (১০ই মার্চ) সকাল ১১ ঘটিকায় বাউফল প্রেসক্লাবে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

পর্যবেক্ষণ একটি ভিন্নধারার জাতীয় দৈনিক পত্রিকা। পত্রিকাটি প্রতিষ্ঠার মাত্র দুই বছর পেরোলেও পাঠকসমাজে পত্রিকাটি বেশ জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে। পর্যবেক্ষণ ইতোমধ্যে সাধারণ মানুষের আস্থা অর্জন করে নিতে পেরেছে।" প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত হয়ে অতিথিরা এসব কথা বলেন এবং পর্যবেক্ষণ পত্রিকার সফলতা কামনা করেন তাঁরা।

উক্ত অনুষ্ঠানে মাই টিভি এবং ভোরের পাতা পত্রিকার বাউফল প্রতিনিধি ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান ডিউক এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন এসিয়ান টিভির বাউফল প্রতিনিধি ও প্রেসক্লাবের সহ-সভাপতি মো. মনজুর মোর্শেদ।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর বাউফল শাখা ব্যবস্থাপক মো. মনিরুজ্জামান। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সিপন, দৈনিক মানবকন্ঠ পত্রিকার বাউফল প্রতিনিধি ও প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, ডেইলি অবজারভার পত্রিকার বাউফল প্রতিনিধি আরেফিন শহীদ, বাংলাদেশ বেতারের প্রতিনিধি সোহরাব হোসেন, যায়যায়দিন প্রতিনিধি ও প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল ইসলাম, দৈনিক পর্যবেক্ষণ পত্রিকার জেলা সংবাদদাতা রইসুল ইসলাম ইমন প্রমুখ। ভারতের দিল্লি থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও জনকণ্ঠ পত্রিকার নিজস্ব সংবাদদাতা কামরুজ্জামান বাচ্চু।

এছাড়াও প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রবীন সাংবাদিক জহুরুল হক ভূঁইয়া, অপরাধ অনুসন্ধান প্রতিনিধি কহিনুর বেগম, যুগান্তর প্রতিনিধি মো. মিলন, বিজয় টিভি প্রতিনিধি উত্তম কুমার, দেশ রূপান্তর প্রতিনিধি সিদ্দিকুর রহমান, আমার সংবাদ প্রতিনিধি ও প্রেসক্লাবের বিজ্ঞান প্রযুক্তি সম্পাদক এনামুল হকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ। উপস্থিত সকলে দৈনিক পর্যবেক্ষণ পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন।

এমএসি/আরএইচ