বরযাত্রীবাহী গাড়ি আটক করে ডাকতি

শনিবার ১৯ ফেব্রুয়ারি ২০২২ ১০:২২


মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের কুলাউড়ার টিলাগাঁও ইউনিয়নে কনে নিয়ে বরযাত্রী বহনকারী গাড়ী ফেরার পথে সংঘবদ্ধ ডাকাতদের কবলে পড়েন। ডাকাতরা দেশিয় অস্ত্রের মুখে জিম্মি করে বরযাত্রীদের কাছ থেকে ১৫-১৬টি দামি মোবাইল ও নগদ ২৫ হাজার টাকা লুট করে নেয়। বুধবার রাতে কুলাউড়া উপজেলার বাঘেরটিকি এলাকায় এ ঘটনাটি ঘটে।

টিলাগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মালিক জানান, টিলাগাঁও ইউনিয়নের চকসালন গ্রামের বনকেশ সেনের মেয়ের বিয়ে ছিলো ১৬ ফেব্রুয়ারি বুধবার। কনের বাড়ি খাওয়া দাওয়া শেষে বরযাত্রীবাহি ৪টি মাইক্রোবাস শ্রীমঙ্গলে ফেরার পথে টিলাগাঁও ইউনিয়নের রেলক্রসিংয়ে ডাকাতরা গাড়ীর গতিরোধ করে। এসময় দেশীয় অস্ত্রের মুখে যাত্রীদের জিম্মি করে নগদ টাকাসহ দামি মোবাইল লুট সহ মূল্যবান ছিনিয়ে নিয়ে যায়।

খবর পেয়ে রাতে টহল পুলিশ ও বৃহস্পতিবার দুপুরে কুলাউড়া থানা পুলিশের একটি দল এসআই অপুর নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভূষণ রায় জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ডাকাতির ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালাচ্ছে। যত দ্রুত সম্ভব তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

এমএসি/আরএইচ