বরগুনায় মসজিদে ইফতার করতে যাওয়ায় প্রতিবন্ধীকে মারধর

বৃহস্পতিবার ৭ এপ্রিল ২০২২ ১৬:৫১


জুলহাস আহমেদ, বরগুনা:
বরগুনায় মসজিদে ইফতার করতে যাওয়ায়  মেহেদী হাসান নামের এক বুদ্ধিপ্রতিবন্ধীকে মারধর করায় থানায় অভিযোগ করেছেন প্রতিবন্ধীর বাবা।

বৃহস্পতিবার (০৭ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহমেদ।


বুদ্ধি প্রতিবন্ধী মো. মেহেদী হাসান বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নের মো. শহিদুল ইসলাম (মাস্টার) এর ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার (০৫ এপ্রিল মেহেদী হাসান মসজিদে ইফতার করতে  গেলে অভিযুক্ত রাজিব মসজিদে যেতে নিষেধ করে, এক পর্যায়ে মেহেদী মসজিদ কমিটির সভাপতির কাছে নালিশ করে বাড়ি ফেরার পথে বেধড়ক মারধর করে, স্থানীয়রা মেহেদী হাসানের ডাক চিৎকার শুনে ছুটে এলে অভিযুক্তরা পালিয়ে যায়। আহত মেহেদীকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময়। মেহেদী ও তার পরিবারের উপর হামলা চালায় অভিযুক্তরা।

অভিযুক্তরা হলেন- একই এলাকার মৃত সভেজ মোল্লার ছেলে, রাজিব, খোকন, মিরাজ, মিজান, স্বপন মোল্লা সহ খোকন মোল্লা ও তার ছেলে রাহাত মোল্লা।

আহত মেহেদীর বাবা বলেন, দীর্ঘদিন হলো আমার ছোট ভাই নিখোঁজ, আমার ছেলেটি মাষ্টার্স পাস কিন্তু মাথা একটু সমস্যা কারো সাথে কোন কথা বলে না আমার ছেলের সাথে কারো সাথে ঝগড়া হয়েছে রকমের কেউ বলতে পারবেনা, আমার ছেলেকে ও আমাদের যারা মেরেছে তাদের বিচার চাই।

তবে সে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহমেদ বলেন, লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এমএসি/আরএইচ