বরগুনায় খাল থেকে এক বৃদ্ধার লাশ উদ্ধার 

শনিবার ১৯ মার্চ ২০২২ ১৮:৫৪


:: জুলহাস আহমেদ, বরগুনা প্রতিনিধি ::
 
খাকদর নদীর সঙ্গে সংযুক্ত খেজুরতলা খালে ডুবে যাওয়া একজনের লাশ উদ্ধার করা হয়েছে। মৃত ব্যক্তি ওইখানকার বাসিন্দা বলে জানিয়েছে স্থানীয়রা। শনিবার (১৯ মার্চ) দুপুর ১২ টার দিকে খাজুরতলা খাল থেকে স্থানীয়রা জুতা, লুঙ্গি ভাসতে দেখে পানিতে নামলে তার লাশটি উদ্ধার করেন।
 
বরগুনা সদর উপজেলার গৌরীচন্না ইউনিয়নে মৃত্যুঃ নুর উদ্দিন মাতুব্বর এর ছেলে মো. সিদ্দিক মাতুব্বর (৬০) এর লাশ বলে জানিয়েছে স্থানীয়রা।
 
তার পরিবারে বৃদ্ধা মা, এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তার ছেলে ও ছেলের বউ পৌর শহরে বাসা নিয়ে থাকতেন। তার মেয়ে জামাই বাড়ি থাকতেন, তার মা ছোট ভাইয়ের বাড়িতে থাকতেন। তার সংসারে তিনি একাই বসবাস করতেন বলে জানান স্থানীয়রা। 
 
স্থানীয়রা জানান,  গতকাল সন্ধ্যার আগাখানে তিনি মরিচ ভিটায় পানি দেওয়ার জন্য মটার নিয়ে খালের পরে যায়! তার পর থেকে সে নিখোঁজ হয়ে যায়! তার ফোনে ট্রাই করলে সে ফোন রিসিভ করেনি! তারপর অনেক খোঁজাখুঁজি করে আজকে দুপুরে খেজুরতলা খাল থেকে নাহিদ নামে তার ভাতিজা জুতা, লুঙ্গি প্রথমে ভাসতে দেখে, পরে মানুষ ভীড় হলে পানি থেকে তার লাশটি উদ্ধার করা হয়। 
 
স্থানীয়রা মৃত ব্যক্তির লাশ উদ্ধার করে পরিবারের সদস্যদের কাছে খবর দিলে তারা এসে কান্নায় ভেঙে পড়ে কারো উপরে সন্দেহ, অভিযোগ না করে বলেন তার আগে হৃদরোগ ছিল মনে হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়েই তিনি খালে পড়ে যায়, এবং পানিতে ডুবে তিনি মারা যায়! 
 
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদী হাসান বলেন, খবর পেয়ে ঘটনা স্থালে পুলিশ পাঠানো হয়েছে। এবং ময়নাতদন্তের পর মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
 
 

এমএসি/আরএইচ