বদরগঞ্জে ২টি বাড়িতে অগ্নিকান্ড, লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

বুধবার ২৩ মার্চ ২০২২ ১৬:১৫


বদরগঞ্জ প্রতিনিধি ::
রংপুরের বদরগঞ্জ পৌরশহরের সাহাপুর এলাকায় অগ্নিকান্ডে দুই বাড়ির দুটি ঘর পুড়ে গেছে। বুধবার সকাল ১১টায় মহিলা ডিগ্রী কলেজের পিছনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌছে ঘন্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, সকাল ১১ টায় বদরগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের পেছনে রফিকুল ইসলাম বাড়ির রান্না ঘরে আগুন লাগে। মুহুর্তেই তা ছড়িয়ে পড়ে পাশের বাড়ির তারেই বড় ভাই আব্দুল সালামের ঘরে।রফিকুল ইসলাম বলেন, আমি রিক্সা চালাই দিন আনি দিন খাই। সকালে বাড়িতে আগুন লেগে কাপড়, থাকার জায়গা সহ আমার সব কিছু পুড়ে গেছে। আমি নিঃস্ব হয়ে গিয়েছি।

অপরদিকে তার বড় ভাই আব্দুস সালাম বলেন, আমি বাজারে একটি পানের দোকান করি, অনেক কষ্ট করে সংসার চালাই, সকালে আমার ছোট ভাইয়ের ঘরে আগুন লাগে ওই আগুন আমার ঘরে এসে লাগে। এতে করে আমার একটি ঘরের দেড় লক্ষ টাকার মতো আসবাবপত্র, ঘরের টিন, খাট, পরনের কাপর সহ পুড়ে যায়।

বদরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মকতা মিজানুর রহমান জানান, বৈদু্যতিক শর্টসার্কিট থেকেই আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পৃথক মালিক দুটি বাড়ির ক্ষয়ক্ষতির তিনলক্ষ টাকার মতো ধারণা করা হচ্ছে।

এমএসি/আরএইচ

সর্বশেষ