বদরগঞ্জে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ধর্ষনের শিকার

বুধবার ৬ এপ্রিল ২০২২ ২০:০৪


:: মোঃ মোস্তাফিজুর রহমান, বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি ::
 
রংপুরের বদরগঞ্জে হিন্দু সম্প্রদায়ের সাত বছরের এক শিশু শিক্ষার্থী ধর্ষনের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।  এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।(৬ এপ্রিল) বুধবার দুপুর দেড়টার দিকে উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের মৌয়াগাছ এলাকায় এ ঘটনা ঘটে। শিশুটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী বলে জানা গেছে।
 
বদরগঞ্জ থানা ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, ‘শিশুটি ওইদিন দুপুরে বাড়ির পাশে একটি সেচ পাম্পে যায় গোসল করার জন্য। এ সময় মৌয়াগাছ মুচিরহাট খালাশিপাড়া গ্রামের মংলু মিয়ার ছেলে আকাশ রহমান (২৫) শিশুটিকে কৌশলে সেচপাম্পের ঘরে নিয়ে মুখ চেপে ধর্ষণ চেষ্টা চালান। শিশুটির কান্নায় প্রতিবেশিরা এগিয়ে আসলে আকাশ পালিয়ে যান। স্থানীয় লোকজনের শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্ত্যবরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
 
শিশুটির মা বলেন, ‘মুই লম্পটের কঠিন শাস্তি দেখতে চাও। যাতে আর কোনো শিশু এমন শিকার না হন।
 
বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক গালিব রহমান বলেন, শিশুকে কাদা মাখা অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। স্থানীয়রা ধর্ষনের কথা বলায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছি।
 
বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) হাবিবুর রহমান বলেন, ‘শিশুটি ধর্ষনের খবর পেয়ে হাসপাতালে ছুটে যাই। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তকে দ্রুত গ্রেপ্তার করা হবে।  

এমএসি/আরএইচ