বদরগঞ্জে ক্লু-লেস হত্যা মামলার রহস্য উন্মোচন

মঙ্গলবার ৮ ফেব্রুয়ারি ২০২২ ১৭:৪৩


বদরগঞ্জ প্রতিনিধি:

রংপুরের বদরগঞ্জে সামছুন্নাহার নামে এক গৃহবধুর ক্লু-লেস হত্যা মামলার রহস্য খুব দ্রুত উন্মোচন করেছে মামলার তদন্ত কর্মকর্তা নুর আলম সিদ্দিক। গত সোমবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রংপুর আমলী আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের কাছে জবানবন্দীতে আমিনুর ইসলাম নামে এক শ্যালো মেশিন মেকানিক ওই হত্যাকান্ডের কথা স্বীকার করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, বদরগঞ্জ উপজেলার দক্ষিণ রাধানগর ইউনিয়নের মাদারগঞ্জ এলাকার বালাপাড়ার একটি লিচু বাগান থেকে গত ৩ ফেব্রুয়ারি সকালে সামছুন্নাহার নামে এক গৃহবধুর গলায় ফাঁস দেয়া মরদেহ উদ্ধার করে পুলিশ। সামছুন্নাহার পার্শ্ববর্তী উপজেলা তারাগঞ্জের সয়ার কাজীপাড়া এলাকার জিকরুল হকের স্ত্রী ও তিন সন্তানের জননী।

এ ঘটনায় সামছুন্নাহারের চাচা রবিউল ইসলাম বাদী হয়ে গত ৪ ফেব্রুয়ারি বদরগঞ্জ থানায় অজ্ঞাতনামা আসামী উল্লেখ করে মামলা দেন। বদরগঞ্জ থানার ওসি (তদন্ত) ও মামলার তদন্ত কর্মকর্তা নুর আলম সিদ্দিক তথ্য প্রযুক্তির সহায়তায় গত রবিবার (৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে দশটায় ঘাতক আমিনুর ইসলামকে গ্রেফতার করে কোর্টে পাঠান।

জবানবন্দী সূত্রে জানা যায়, আমিনুর ইসলাম একজন শ্যালো মেশিন মেকানিক। তার বাড়িও বদরগঞ্জের পার্শ্ববর্তী উপজেলা তারাগঞ্জের সয়ার কাজীপাড়া এলাকায়। দুই সন্তানের জনক আমিনুর ইসলামের সঙ্গে দীর্ঘদিন ধরে ভিকটিম সামছুন্নাহারের অবৈধ সম্পর্ক ছিল। ঘটনার দিন রাত আটটার দিকে ওই লিচু বাগানে মিলিত হয় দুজন। শারীরিক সম্পর্কের পরে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে ভিকটিমের গায়ে জড়ানো চাঁদর গলায় পেচিয়ে সামছুন্নাহারকে শ্বাসরোধ রোধ করে হত্যা করে আমিনুর ইসলাম।

বদরগঞ্জ থানার ওসি (তদন্ত) ও মামলার তদন্ত কর্মকর্তা নুর আলম সিদ্দিক বলেন, গৃহবধু সামছুন্নাহারের ক্লু-লেস হত্যা মামলার রহস্য খুব দ্রুত উন্মোচন করতে পেরেছি। তথ্য প্রযুক্তির সাহায্যে গ্রেফতারকৃত ঘাতক আমিনুর ইসলাম তার জবানবন্দীতে আদালতের কাছে হত্যার কথা স্বীকার করেছে।

এমএসি/আরএইচ