বদরগঞ্জে ইভটিজিংয়ের অভিযোগে দুইজন আটক

মঙ্গলবার ৫ এপ্রিল ২০২২ ২৩:২১


:: মোঃ মোস্তাফিজুর রহমান, বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি ::
 
রংপুরের বদরগঞ্জ উপজেলার লোহানীপাড়া ইউনিয়নের সাহেবগঞ্জ গ্রামে ইভটিজিং-এর অভিযোগে মঙ্গলবার বিকেলে দু’জনকে গ্রেপ্তার করেছে বদরগঞ্জ থানা পুলিশ।
 
জানা যায়, একই গ্রামের নুর ইসলামের ছেলে মোঃ ইব্রাহিম (২৪) এবং মজমুল হকের ছেলে মোঃ সুজন মিয়া (২০) কলেজ ছাত্রী ও স্কুল ছাত্রীকে বিভিন্ন সময়ে উত্ত্যক্ত করতো।
 
অভিযোগ সূত্রে জানা যায়, সাহেবগঞ্জ এলাকার একটি বাড়িতে ওই দুই যুবক কাঠমিস্ত্রির কাজ করতো। ওই বাড়ির সামনে রাস্তা দিয়ে প্রতিদিন যাওয়া আসা করত ওই কলেজ ছাত্রী ও স্কুল ছাত্রীকে । ওই দুই যুবক প্রতিদিনেই কলেজ ছাত্রী ও স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করতো। পরে কলেজ ছাত্রী ও স্কুল ছাত্রী তাদের পরিবারের কাছে বিষয়টি জানায়। স্কুল ছাত্রী বাবা বদরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করলে মঙ্গলবার বিকেলে ওই যুবককে আটক করে বদরগঞ্জ থানা পুলিশ।
 
বদরগঞ্জ থানার এসআই আহসান হাবীব বলেন, মোঃ ইব্রাহিম ও সুজন প্রতিদিনে কলেজ ছাত্রী ও স্কুল ছাত্রীকে উত্যক্ত করায় স্কুল ছাত্রীর বাবা থানায় একটি অভিযোগ করিলে ওই দুই যুবককে আটক করা হয়।
 
এ বিষয়ে ইউপি চেয়ারম্যান ডলু শাহ বলেন, আমারে ইউনিয়নে এরকম ঘটনা হবে এটা খুব দুঃখজনক। একপর্যায়ে পুলিশকে জানালে বদরগঞ্জ থানা পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে।
 
এ ঘটনায় বদরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুর রহমান দৈনিক পর্যবেক্ষণকে দুইজনকে আটকের কথা স্বীকার করেছেন।
 

এমএসি/আরএইচ