বদরগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

মঙ্গলবার ২২ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৫৪


বদরগঞ্জ প্রতিনিধি:

রংপুরের বদরগঞ্জে সারাদেশের ন্যায়ে যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচীর মধ্য দিয়ে ২১শে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়েছে।

২১ ফেব্রুয়ারি প্রথম প্রহরে রাত ১২টা এক মিনিটে বদরগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে বাংলাদেশ আওয়ামী লীগ বদরগঞ্জ উপজেলা শাখা, বদরগঞ্জ থানা পুলিশ, রিপোর্টার্স ইউনিটি, প্রেসক্লাব, থানা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ছাত্রলীগ, বদরগঞ্জ ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান, বদরগঞ্জ থানা বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতা কর্মীরা সহ বিভিন্ন সংগঠন বদরগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করেন।

কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন শেষে এক মিনিট নীরবতা পালন করা হয়। মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসানুল হক চৌধুরী টুটুল, বদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফজলে রাব্বি সুইট,প্রেসক্লাবের সভাপতি ও বদরগঞ্জ উপজেলা যুবলীগ নেতা , প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক , ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ সহ আওয়ামীলীগ ও বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।

এছাড়াও বদরগঞ্জ উপজেলার সরকারি,বেসরকারি সকল দপ্তরের পদস্থ কর্মকর্তা,শিক্ষক শিক্ষার্থী,সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এমএসি/আরএইচ