বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপে সাতক্ষীরার জয়লাভ

শনিবার ৪ ডিসেম্বর ২০২১ ১৯:৫০


এস,এম,হাবিবুল হাসান :

সাতক্ষীরা জেলা ফুটবল দল বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ- ২০২১ এর প্রথম খেলায় জয়লাভ করেছে। চিত্রা অঞ্চলের এই খেলায় সাতক্ষীরা জেলা ফুটবল দল ১-০ গোলে বাগেরহাট জেলা দলকে পরাজিত করেছে।
 
শনিবার (০৪ ডিসেম্বর) বিকাল ৩ টায় বাগেরহাট জেলা স্টেডিয়ামে বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফে ও  বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপের খেলাটি অনুষ্ঠিত হয়।
 
চিত্রা অঞ্চলের এই খেলায় প্রথমার্ধের ৪০ মিনিটের মাথায় সাতক্ষীরা জেলা দলের হয়ে মিয়ারাজ গোল করে দলকে এগিয়ে নেয়। খেলায় সাতক্ষীরা দল ১-০  গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষে বিরতীতে যায়।
 
বিরতী থেকে ফিরে দ্বিতীয়ার্ধের খেলায় উভয় দলে আর কোন অঘটন না ঘটায় সাতক্ষীরা জেলা দল  ১-০ গোলে বাগেরহাট জেলা দলকে পরাজিত করে। হোম এন্ড এ্যাওয়ে ভিত্তিক এই খেলায় আগামী ৭ ডিসেম্বর সাতক্ষীরা জেলা স্টেডিয়ামে সাতক্ষীরা জেলা দল হোম কন্ডিশনে বাগেরহাট জেলা দলের মুখোমুখি হবে।  
 
অঞ্চল ভিত্তিক এই খেলায় চিত্রা অঞ্চলে মোট ৮ টি জেলা দল অংশগ্রহন করেছে । তারা হলেন যথাক্রমে ,সাতক্ষীরা, বাগেরহাট, বরিশাল, ভোলা, ঝালকাটি, পটুয়াখালি, বরগুনা, পিরোজপুর জেলা ফুটবল দল।

এমএসি/আরএইচ