ফুলবাড়ীতে মাদক সেবনের দায়ে মাদ্রাসা শিক্ষকসহ দুই জনের কারাদন্ড

শনিবার ২৫ সেপ্টেম্বর ২০২১ ১৭:২৫


 
:: মোঃ আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি ::
 
দিনাজপুরের ফুলবাড়ীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে মাদক সেবনের দায়ে সৈয়দ সাইফুল ইসলাম (৪০) নামে এক মাদ্রাসা শিক্ষকসহ দুই জনের ভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছেন, ভ্রম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রিয়াজ উদ্দিন।
 
শুক্রবার দিবাগত রাতে পৌর এলাকার সুজাপুর গ্রামে অভিযান চালিয়ে মাদক সেবনের সময় হাতে-নাতে আটক করে তাদের এই সাজা প্রদান করেন। ভ্রম্যমান আদালতের সাজাপ্রাপ্ত মাদ্রাসা শিক্ষক সৈয়দ সাইফুল ইসলাম, উত্তর সুজাপুর গ্রামের সৈয়দ জাহেরুল ইসলামের ছেলে ও ফুলবাড়ী দারুস সুন্নাহ সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার সহকারী মৌলভি শিক্ষক এবং পৌর এলাকার ১,২ ও ৩নং ওয়ার্ডের নিকাহ রেজিষ্টার। অপর সাজাপ্রাপ্ত হলেন পৌর এলাকার চকচকা গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে রুবেল (৩০)।
 
ফুলবাড়ী থানার ওসি আশ্রাফুল ইসলাম ঘটনা নিশ্চিত করে বলেন শুক্রবার দিবাগত রাতে উপজেলার নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিনের নেতৃত্বে পৌর এলাকার সুজাপুর গ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে মাদক সেবনের সময় মাদ্রাসা শিক্ষক সৈয়দ সাইফুল ইসলাম ও রুবেলকে আটক করা হয়। এ সময় মাদ্রাসা শিক্ষক সৈয়দ সাইফুল ইসলামকে ৭ দিনের ও রুবেলকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিচারক। শনিবার দুপুর ২ ঘটিকায় তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়।
 
ভ্রাম্যমাণ আদালতের সাজাপ্রাপ্ত মাদ্রাসা শিক্ষক সৈয়দ সাইফুল ইসলাম এর বিষয়ে জানতে চাইলে তার সহকর্মী সম্পর্কে দারুস সুন্নাহ সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ এমএস শহীদুল্যাহ বলেন, মাদরাসা পরিচালনা কমিটির সভায় তার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। 

এমএসি/আরএইচ