ফুলবাড়ীতে এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

সোমবার ১০ জানুয়ারী ২০২২ ১৬:০০


ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুর ফুলবাড়ী সিদ্দিকিয়া রাহমানিয়া হাফিজিয়া এতিমখানা মাদ্রাসায় মানবিক উন্নয়ন ফাউন্ডেশ এর পক্ষ থেকে এতিম ও অসহায় শিক্ষার্থীদের মাঝে দুপুরের খাবার পরিবেশন ও শীতবন্ত্র বিতরণ করা হয়েছে ।

সোমবার (১০ জানুয়ারি) দুপুর ২টায় উপজেলার রাঙ্গামাটি বি.জি.বি ক্যাম্প সংলগ্ন সিদ্দিকিয়া রাহমানিয়া হাফিজিয়া এতিমখানা মাদ্রাসায়
মানবিক উপহার কম্বল বিতরণ অনুষ্ঠানে মানবিক উন্নয়ন ফাউন্ডেশন ফুলবাড়ী শাখার সভাপতি মৌসুফ পারভেজ শুভ'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফুলবাড়ী পৌরসভার নির্বাহী প্রকৌশলী জনাব লুৎফুল হুদা চৌধুরী লিমন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মানবিক উন্নয়ন ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান সুমন, স্কাইভিশন এর চেয়ারম্যান মোস্তাক আলম চৌধুরী সামুন, ফ্রেন্ডস্ গ্রুপের সভাপতি মজিদ তালুকদার।

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, মানবিক উন্নয়ন ফাউন্ডেশন এর সহ-সভাপতি মোঃ মাসুম বিল্লাহ, মোঃ আশিকুর রহমান, সাধারণ সম্পাদক আসাদ সরকার, সিদ্দিকিয়া রাহমানিয়া হাফিজিয়া এতিমখানা মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ মিনহাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ রাশেদ মন্ডল, কোষাধ্যক্ষ মাহবুব আলম সহ মানবিক উন্নয়ন ফাউন্ডেশন এর স্বেচ্ছাসেবীরা। কম্বল বিতরনের পূর্বেই মাদ্রাসার এতিম ও অসহায় শিক্ষার্থীদের মাঝে উন্নত মানের খাবার পরিবেশন করা হয়।

এমএসি/আরএইচ