প্রেসক্লাব সভাপতি ও সম্পাদককে কারণ দর্শানোর নির্দেশ

বুধবার ৬ জুলাই ২০২২ ১৩:০৬


:: তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি ::
মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক'কে সাত দিন বেঁধে দিয়ে কারণ দর্শানোর নির্দেশ প্রদান করেন মৌলভীবাজার জেলা জজ আদালত। মঙ্গলবার (৫জুলাই) এ নির্দেশনা দেন জেলা জজ আদালতের বিজ্ঞ বিচারক।
কারন দর্শানোর নোটিশের বরাতে জানা যায়, মৌলভীবাজার প্রেসক্লাবে বিগত ৩ জুন ২০২২ তারিখের যোগাযোগীমূলে সৃজিত ভোটার তালিকার অনুবলে নতুন কল্পে পরবর্তী কোন কার্যক্রম গ্রহণ না করার জন্য বিবিধ আপীল ৩২/২২ মোকদ্দমায় আদালতে অন্তবর্তীকালীন নিষেধাজ্ঞার আপিল করেন মৌলভীবাজার প্রেসক্লাবের নির্বাচিত ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দৈনিক ভোরের পাতা ও দি পিপলস টাইমের জেলা প্রতিনিধি নারী সংবাদকর্মী এ.এস.কাঁকন।
এই বিষয়ে আপীলকারী পক্ষের প্রার্থিত মতে ১/২নং রেসপনডেন্টের বিরুদ্ধে কেন অস্থায়ী নিষেধাজ্ঞার আদেশ প্রচার করা হইবেনা, তৎমর্মে নোটিশ প্রাপ্তির ৭ (সাত) দিনের সময়ের মধ্যে মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি এম.এ.সালাম ও সাধারণ সম্পাদক পান্না দও'কে কারন দর্শানোর জন্য আদেশ প্রদান করেন মৌলভীবাজার জেলা জজ আদালত।
এ বিষয়ে কথা বলতে মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দওের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করেও সাড়া পাওয়া যায়নি, পরবর্তীতে আবার মুঠোফোনে চেষ্টা করে সংযোগ বন্ধ পাওয়া যায়। তবে মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি এম.এ.সালাম এর মুঠোফোনে কারন দর্শানোর বিষয়ে জানতে চাইলে এটি আদালতের বিষয়, তিনি কিছু জানেন না বলে ও পাশ থেকে ফোনটি কেটে দেন তমধ্যে কোন কথা বলার সুযোগ হয়ে উঠেনি।

এমএসি/আরএইচ