পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

সোমবার ২৫ এপ্রিল ২০২২ ২০:৩২


:: পিরোজপুর প্রতিনিধি ::
 
পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে শহরের সার্কিট হাউজ মিলনায়তনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রনালয়ের মন্ত্রী এ্যাড. শ.ম. রেজাউল করিম এমপি, জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান এর সভাপতিত্বে অতিথি হিসেবে এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা ও দায়রা জজ মোহা: মাহিদুজ্জামান, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আবু জাফর মো: নোমান, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, জেলা জাতীয় নিরাপত্তা গোয়েন্দা’র যুগ্ম পরিচালক মো: আব্দুল কাদের, জেলা পরিষদের প্রধান নির্বাহী রেবেকা খান, সরকারী সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ প্রফেসর আলী আজম, সিভিল সার্জন হাসনাত ইফসুফ জাকী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গৌতম রায় চৌধুরী। 
 
এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক চৌধুরী রওশন ইসলাম, অতিরিক্ত জেলা প্রশঅসক রাজস্ব হুমায়ুন কবির, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বশির আহম্মেদ সহ সকল উপজেলা নির্বাহী কর্মকর্তাগন, সকল উপজেলা চেয়ারম্যান বৃন্দ, বিভিন্ন সামাজির ও রাজনৈতিক নেতৃবৃন্দ। 
 
ইফতার পূববর্তী দোয়া ও মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার সকল শহীদ সদস্য এবং স্বাধীনতা যুদ্ধে সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয় করা হয়। এছাড়াও দেশ ও জাতির কল্যানে দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কালেক্টরেট স্কুল এন্ড কলেজ মসজিদের ইমাম মাওলানা মো: হাবিবুর রহমান। 
 

এমএসি/আরএইচ