পাবনায় শিশু খাদ্য ও নিত্য প্রয়োজনীয় নকল পন্য সামগ্রি প্রস্তূতের দায়ে ২ জন গ্রেপ্তার 

বুধবার ২৭ অক্টোবর ২০২১ ২১:০৬


:: মীর্জা অপু, পাবনা প্রতিনিধি ::
 
জেলার গোয়েন্দা শাখা (ডিবি) পাবনা অভিযান পরিচালনা করে শিশু খাদ্য ও অন্যান্য নিত্য প্রয়োজনীয় নকল পন্য প্রস্তূতের দায়ে দুই অসাধু ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।
 
আজ বুধবার (২৭ অক্টোবর) দুপুরে পৌর এলাকার নুরপুর রাধানগরে অভিযান পরিচালনা করে বিপুল পরিমান নকল শিশু খাদ্য ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি সহ আটক করে ডিবি। আটককৃতদের মোবাইল কোর্টের মাধ্যমে নকল পন্য প্রস্তূতের দায়ে তিন মাসের কারাদণ্ড এবং কারখানা সিলগালা ও নকল মালমাল গুলো জব্দ করেন ডিবি।
 
আটককৃতরা হলেন,জেলার আতাইকুলা থানার শাকদিয়া গ্রামের আব্দুল আজিজের ছেলে মামুনুর রশীদ (৩৪) এবং আটঘরিয়া থানার পাড়াশিদাইল গ্রামের মজিবর রহমান ছেলে আলমাস আলী (৩০)।
 
পাবনা গোয়েন্দা শাখার (ওসি) আব্দুল হান্নান জানান,মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম মহোদয়ের নির্দেশনায় পাবনা জেলাকে অপরাধ মুক্ত করার লক্ষ্যে জেলা গোয়েন্দা শাখা, পাবনার অভিযানিক দল আজ পাবনা সদর থানাধীন রাধানগর নুরপুর এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে দুই অসাধু ব্যবসায়ীকে বিপুল পরিমাণ নকল শিশু খাদ্য ও নিত্য পন্য সহ গ্রেফতার করা হয় গ্রেপ্তারকৃতেদের মোবাইল কোর্টের মাধ্যমে তিন মাসের কারাদণ্ড এবং কারখানা সিলগালা ও নকল মালমাল গুলো জব্দ করা হয়।
 
মাদকদ্রব্য সহ অন্যান্য অপরাধ মুলক কাজ প্রতিরোধে জেলা আইনশৃঙ্খলা বাহিনী কঠোরভাবে কাজ করে যাচ্ছে এ ধরনের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।
 

এমএসি/আরএইচ