পাবনায় অন্তঃজেলা চোরচক্রের চার সদস্যকে গ্রেপ্তার, ৫ মোটরসাইকেল উদ্ধার 

শনিবার ৪ জুন ২০২২ ১৯:১৩


:: মীর্জা অপু, পাবনা প্রতিনিধি ::
 
থানায় মামলা রজু হওয়ার মাত্র চব্বিশ ঘন্টার মধ্যে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পাবনা জেলা গোয়েন্দা (ডিবি)।
 
এসময় তাদের নিকট থেকে ৫টি চুরি করা মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। নাটোর সিংরা ও পাবনা জেলার  বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
 
আটককৃত চোর চক্রের সদস্যরা হলেন, আমিনপুর থানাধীন ঘোপসিলন্দা গ্রামের মোঃ লিয়াকত মিয়ার ছেলে মোঃ আল আমিন মুন্না(২৮), আটঘরিয়া দেবত্তরের হিন্দুপাড়ার মোঃ আক্তারের ছেলে মোঃ সোহাগ(২৫), পাবনা সদরের বালিয়া হালট এলাকার মুত, সিদ্দিক প্রামানিকের ছেলে মোঃ মনির হোসেন (৪০), চাটমোহরের কৈলমহল এলাকার মোঃ শাহাজাহানের ছেলে মোঃ শিপন (২৫)।
 
শনিবার (০৪ জুন) দুপুরে পাবনা জেলা গোয়েন্দা পুলিশ কার্যালয়ের উদ্ধার অভিযান নিয়ে প্রেসব্রিফিং করেন জেলা পুলিশের (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) পুলিশ সুপার মোঃ মহিবুল ইসলাম খান। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সপুার (ডিএসবি) জেন্না আল মামুন, সহকারী পুলিশ সুপার আরজুমান আক্তার, ডিবি ওসি আতাউর খন্দকার, পুলিশ পরিদর্শক অশিত কুমার, পুলিশ পরিদর্শক তানভীর ইসলাম সহ জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা।
 
উদ্ধার অভিযান নিয়ে জেলা পুলিশ সুপার গণমাধ্যম কর্মীদের বলেন, সম্প্রতি জেলাতে একটি চোরচক্র বিভিন্ন স্থান থেকে কৌশলে বেশ কিছু মোটরসাইকেল চুরি করে। এই সংক্রান্ত বিষয়ে থানাতে মামলা রজু হলে জেলা গোয়েন্দা পুলিশ সিসিটিভির ফুটেজ ও গোপন সংবাদের ভিত্তিতে এই আন্তঃজেলা চোর চক্রের ৪ সদস্যকে আটক করে। পরবর্তীতে গ্রেপ্তারকৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে নাটোরের সিংরা উপজেলা ও পাবনা সদরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে একাধিক চুরির মামলা রয়েছে। 
 

এমএসি/আরএইচ