পাবনার দুই উপজেলার ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী ঘোষণা

শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ ০৯:৩০


:: মীর্জা অপু, পাবনা প্রতিনিধি ::
 
বৃহস্পতিবার (২ ডিসেম্বর) রাতে দলটির দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তালিকা প্রকাশ করা হয়।বেড়া উপজেলার ৯ টি ইউনিয়ন ও ফরিদপুর উপজেলার মোট ৬ টি ইউনিয়ন পরিষদের দলীয় নৌকার প্রার্থী চুড়ান্ত করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।
 
এর মধ্যে বেড়া উপজেলায় হাটুরিয়া-নাকালিয়ায় ইউনিয়নে  মুস্তাফিজুর রহমান, নতুন ভারেঙ্গায় আমজাদ হোসেন, কৈটোলায়-শওকত ওসমান, চাকলায় ফারুক হোসেন, পুরানভারেঙ্গায় এ এম রফিকউল্লাহ, জাতসাখিনী -আনোয়ারা আহমেদ, রূপপুর - আবুল হাসেম উজ্জ্বল, মাসুম দিয়ায়- শহিদুল হক এবং ঢালারচরে-মমিনুর রহমান।
 
ফরিদপুর উপজেলায় বনওয়ারী নগর ইউনিয়নে-আজাহার আলী সরদার,ফরিদপুরে সরোয়ার হোসেন,হাদল ইউনিয়নে-সেলিম রেজা, বৃলাহিড়ী বাড়িতে-জাহিদুল ইসলাম, ডেমরায়-মাহফুজুর রহমান এবং পংগলী ইউনিয়নে-সাজেদুল ইসলাম তালুকদার। 
 
এর আগে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলটির স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা অনুষ্ঠিত হয়।
 
পঞ্চম ধাপে রংপুর ও রাজশাহী বিভাগের ইউপিতে নৌকার মাঝির তালিকা প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত সভায় দুই বিভাগের ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়।
 
 
 
 
 

এমএসি/আরএইচ