পদ্মা সেতু উদ্বোধনের দিন চাঁপাইনবাবগঞ্জে আনন্দ মিছিল করবে আওয়ামী লীগ 

শনিবার ১৮ জুন ২০২২ ২১:৫২


:: ফেরদৌস সিহানুক শান্ত, চাঁপাইনবাবগঞ্জ ::
 
আগামী ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধনের দিন বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয় উদযাপন করবে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ। সেদিন দলের পক্ষ থেকে  জেলা শহরে আনন্দ মিছিল বের করা হবে এবং সাধারণ মানুষকে মিষ্টি মুখ করানো হবে। 
 
শনিবার সকাল ১১টা থেকে অনুষ্ঠিত জলা আওয়ামী লীগর কার্যনির্বাহী কমিটির সভায় এ সিন্ধান্ত নেওয়া হয়ছে। জেলা শহরের শহীদ মনিমুল হক সড়কের পাঠানপাড়ায় দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক সংসদ সদস্য মুহাঃ জিয়াউর রহমানর সভাপতিত্ব এ সভা হয়।
 
জেলা আ.লীগর সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদর সঞ্চালনায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগর সহ-সভাপতি বীর মুক্তিযাদ্ধা মাঃ রুহুল আমিন, যুগ্ম সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমদ শিমুল, যুগ্ম সম্পাদক মাঃ শরিফুল আলম, জেলা আওয়ামী লীগের সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মোখলেসুর রহমান, দপ্তর সম্পাদক মোঃ আরিফুর রেজা ইমন প্রমুখ।অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডাঃ গোলাম রাব্বানী, সৈয়দ নজরুল ইসলাম, উপ দপ্তর সম্পাদক মোঃ মনিরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক জামাল আব্দুল নাসের পলেন, ইন্জিনিয়ার মাহতাবউদ্দিন সহ অন্যান্যরা। 
 
এছাড়া আগামী ২৩ জুন আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী বর্ণাঢ্য আয়াজন উদযাপন করা হব এবং বঙ্গবন্ধুর প্রতিকতিতে পুষ্পার্ঘ্য অর্পণ শেষে আলোচনা সভা করার সিদ্ধান্ত  নেওয়া হয়। 

এমএসি/আরএইচ