পদ্মা সেতুতে বিএনপি নেতাদের হাঁটার দৃশ্য দেখার অপেক্ষায় আছি- ততথ্যমন্ত্রী ড.হাসান মাহমুদ

শনিবার ১৮ সেপ্টেম্বর ২০২১ ২০:৪০


:: সৈয়দ মারুফ আমিন, চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি ::
 
 
বিএনপির সিরিজ বৈঠকের কথা উল্লেখ করে তথ্যমন্ত্রী হাসান মাহমুদ বলেন, 'তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে কোনো লাভ নেই। তত্ত্বাবধায়ক সরকার আর কখনো হবে না। সংবিধান অনুযায়ী আওয়ামী লীগ সরকারের অধীনেই হবে আগামী সংসদ নির্বাচন।'
 
আজ শনিবার বিকেলে ভোলার চরফ্যাসন উপজেলার ব্রজগোপাল টাউন হলে সাবেক এমপি অধ্যক্ষ মরহুম এম এম নজরুল ইসলামের ২৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী এসব কথা বলেন।
তিনি বলেন, নির্বাচন কমিশন কোনো দলের অধীনে নয়। নির্বাচন কমিশন স্বাধীন। স্বাধীনভাবেই তারা নির্বাচন পরিচালনা করে থাকে।
 
মন্ত্রী আরো বলেন, বিএনপি নেতারা বলেছিল পদ্মা সেতু হবে না কিন্তু শেখ হাসিনার সরকার সেই পদ্মা সেতু বানিয়ে দেখিয়েছে। আমি সেই দিনের অপেক্ষায় আছি যেদিন বিএনপি নেতারা এই পদ্মা সেতুর ওপর দিয়ে যাতায়াত করবে।
 
 
এ সময় ডিজিটাল বাংলাদেশ প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, গ্রামে বসে এখন সার বিশ্বের সঙ্গে যোগাযোগ করা যায়। মোবাইলের মাধ্যমে ঘরে বসেই টাকা লেনদেন করতে পারে সাধারণ মানুষ। ঘরে বসেই স্কুল বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন করতে পরছে। এটাই হচ্ছে শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ।
 
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব। আলোচনাসভায় ভোলা জেলা প্রশাসক তৌফিক এলাহি চৌধুরিসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 

এমএসি/আরএইচ