পটুয়াখালীতে বিশিষ্ট ব্যবসায়ী অপহরণের শিকার 

মঙ্গলবার ১২ এপ্রিল ২০২২ ১৫:৪০


রইসুল ইমন, পটুয়াখালী::
পটুয়াখালী পৌর এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও শ্রী শ্রী মদন মোহন জিউর মন্দির পুরান বাজার আখড়াবাড়ি এর কার্যনির্বাহী সভাপতি, পটুয়াখালী সৎসঙ্গ মন্দিরে সাধারন সম্পাদক শিবু লাল দাস সোমবার (১১এপ্রিল) রাত ৯ ঘটিকায় গলাচিপা এলাকা থেকে অপহৃত হয়েছেন বলে জানা গেছে। 

মঙ্গলবার ভোররাত ৩ ঘটিকার দিকে শিবু লাল দাসের ব্যবহৃত মোবাইল নম্বর থেকে স্ত্রীর কাছে ফোন দিয়ে মুক্তিপণ হিসেবে ২০ কোটি টাকা দাবি করা হয়েছে। 

পরিবার সূত্রে জানা যায়, শিবু লাল দাস পটুয়াখালী পৌর শহরের পুরান বাজার এলাকার বাসিন্দা। তিনি ঠিকাদারি, ব্রিজের টোল আদায়, খেয়াঘাট ইজারাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পরিবেশক ব্যবসার সঙ্গে জড়িত। সোমবার দিবাগত রাত ৯ ঘটিকার দিকে গলাচিপা উপজেলা থেকে পটুয়াখালী ফেরার পথে তাকে অপহরণ করা হয়। 

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান জানান, সোমবার রাতেই শিবু লাল দাসের ব্যবহৃত গাড়িটি আমতলী থেকে উদ্ধার করা হয়েছে। মোবাইল নম্বরে কল দিয়ে মুক্তিপণ দাবির একটি অডিও রেকর্ড পাওয়া গেছে। শিবু লাল দাসকে উদ্ধারে পুলিশের ছয়টি টিম সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

অনাকাঙ্ক্ষিত এই ঘটনায় মানসিকভাবে ভেঙে পড়েছে শিবু লাল দাসের পরিবার। অতি দ্রুত যাতে শিবু লাল দাসকে খুঁজে বের করা হয় প্রশাসনের কাছে এই দাবি পরিবারের সদস্যদের। 

এমএসি/আরএইচ