নোয়াখালীতে শেখ হাসিনার জন্মদিনে দোয়া ও আলোচনা সভা

মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর ২০২১ ১৪:২৭


:: নোয়াখালী প্রতিনিধি ::


দারিদ্র্রপীড়িত রাষ্ট্র থেকে আঞ্চলিক অর্থনৈতিক শক্তিতে পরিণত হওয়া বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে নোয়াখালীতে দোয়া মাহফিল, আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১১ টায় জেলা শহর মাইজদীর রেড ক্রিসেন্ট সোসাইটি কার্যালয়ে অডিটোরিয়ামে সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শেখ হাসিনার জন্মদিনে দোয়া, আলোচনা সভা ও কেক কাটা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহীন।
এসময় সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবদুস জাহের, জাকিউল ইসলাম দুলাল, নোয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন সেলিম, আন্ডারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহাব উদ্দিন সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

আলোচনা সভার আগে জননেত্রী শেখ হাসিনা এবং বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মাফিল করা হয়। পরে কেক কেট প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করা হয়।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করেছে নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্যাহ খান সোহেল। এতে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

এমএসি/আরএইচ