নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে তিন ভাই-বোন সহ চারজন নিহত

বুধবার ৮ ডিসেম্বর ২০২১ ১৮:৩৩


 
:: নীলফামারী প্রতিনিধি ::
 
নীলফামারী সদরের কুন্দপুকুর ইউনিয়নের বউবাজার মনসাপাড়া নামক স্থানে ট্রেনে কাটা পড়ে তিন ভাই বোন সহ ৪ জন নিহত হয়েছে।
 
বুধবার(৮ ডিসেম্বর) সকাল ৮টা দিকে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। নিহতরা হলেন ওই গ্রামের রেজওয়ান আলী বড় মেয়ে রিমা আক্তার (১২), মেজো মেয়ে লিমা আক্তার (৮), ও ছোট ছেলে মমিনুর রহমান(৬) এবং একই গ্রামের প্রতিবেশী মৃত আনোয়ার হোসেনের ছেলে ব্রিজের গার্ড শামীম হোসেন (৩০)।স্থানীয়রা জানায়, বাড়ির ধারে থাকা রেললাইনে সকলে খেলছিল ওই তিন ভাই বোন।
 
এসময় চিলাহাটি থেকে আসা খুলনাগামী রকেট মেইল ট্রেন তাদের সামনাসামনি চলে প্রতিবেশী শামীম হোসেন ওই  তিন ভাই বোনকে বাচাতে গেলে চার জনই ট্রেনে কাটা পড়ে নিহত হন।
 
মর্মান্তিক এ ঘটনাটিকে কেন্দ্র করে এলাকাবাসী সকাল ৯টার দিকে চিলাহাটি থেকে ছেড়ে আসা খুলনাগামী রূপসা এক্সপ্রেস ট্রেনটিকে আটক করে। 
 
পরে সকাল ১০টার দিকে ঘটনাস্থলে নীলফামারী পুলিশ সুপার মোখলেছুর রহমান এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে সাড়ে ১০টার দিকে ট্রেনটি চলে যায়।
 
সদর থানার ওসি আব্দুর রউপ বিষয়টি নিশ্চিত করে বলেন, সুরতহালসহ ময়না তদন্ত করে লাশ দাফনের জন্য নিজ নিজ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
 
এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।পুলিশ সুপার(এসপি) ঘটনাস্থল পরিদর্শন করেছেন।তদন্ত করে বিষয়টি দেখার জন্য রেলওয়ে কর্তৃপক্ষকে আহব্বান জানান তিনি।পরিস্থিতি এখন নিয়ন্ত্রনে রয়েছে।
 

এমএসি/আরএইচ