নরসিংদীতে র‍্যাবের অভিযানে ২টি বিদেশি পিস্তলসহ জেলার শীর্ষ সন্ত্রাসী ফুরকান আটক

মঙ্গলবার ১২ অক্টোবর ২০২১ ১১:৫৮


নরসিংদী র‍্যাব-১১ এর সন্ত্রাসবিরোধী অভিযানে  জেলার সদর উপজেলার পৌর এলাকার একাধিক অস্ত্র মামলা,খুন,হত্যাচেষ্টা ও মাদক মামলার আসামি জেলার শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার হয়েছে।গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ভোর  আনুমানিক ০৫.৩০ ঘটিকায় নরসিংদী র‍্যাব ক্যাম্পের একটি চৌকস ও বিশেষ আভিযানিক দল অভিযান  পরিচালনা করে আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

আজ সকালে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব-১১ জানায়,নরসিংদী জেলার সদর উপজেলার পৌরসভার বীরপুর এলাকায় অভিযান পরিচালনা করে অস্ত্রদারী শীর্ষ সন্ত্রাসীকে আটক করা হয়েছে।গ্রেফতারকৃত আসামি হল পৌরসভার ২নং ওয়ার্ডের বীরপুর এলাকার মৃত সৈয়দ অলিউল্লাহ মাস্টারের ছেলে  সৈয়দ ফুরকান(৩২)। উক্ত শীর্ষ সন্ত্রাসীকে তার বসত বাড়ি হতে ০২টি বিদেশি পিস্তল ও ম্যাগাজিনসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামি নিজ জেলা ও আশেপাশের জেলার চিহ্নিত অস্ত্রদারী সন্ত্রাসী।দীর্ঘদিন যাবৎ আইন শৃঙ্খলা বাহিনীর ধরা ছোয়ার বাহিরে ছিল। তার বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় একাধিক অস্ত্র মামলা,খুন,হত্যাচেষ্টা ও মাদক মামলা রয়েছে।উক্ত আসামি বিভিন্ন জায়গায় অস্ত্র প্রদর্শন করে হুমকি দুমকি ও আধিপত্য বিস্তার করে বলে জানা যায়। দীর্ঘদিন গোয়েন্দা নজরদারীর মাধ্যমে তার অবস্থান নিশ্চিত হয়ে অস্ত্রদারী সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়।এই সফল অভিযান পরিচালনা করেন নরসিংদী র‍্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মোঃ তৌহিদুল মবিন খান ও সঙ্গীয় ফোর্স।

শেষ খবর পাওয়া যায় আসামিকে নরসিংদী সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। 

 

এমএসি/আরএইচ