নরসিংদীতে চাঞ্চল্যকর রাজমিস্ত্রী হত্যার প্রধান আসামি গ্রেফতার

বুধবার ৯ মার্চ ২০২২ ২২:০৪


নরসিংদী র‍্যাব-১১ এর সন্ত্রাসবিরোধী অভিযানে জেলার সদর উপজেলার করিমপুর দক্ষীনপাড়া হতে চাঞ্চল্যকর হত্যার প্রধান আসামিকে গ্রেফতার করা হয়। গোপন সংবাদ ও তথ্যপ্রযুক্তির সহায়তায় আজ আনুমানিক ০৩ঘটিকায় নরসিংদী র‍্যাব ক্যাম্পের একটি চৌকস ও বিশেষ আভিযানিক দল অভিযান পরিচালনা করে আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

আজ বিকেলে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব-১১ জানায়,নরসিংদী জেলার সদর উপজেলার নজরপুর ইউনিয়নের নজরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পেছনে পতিত জমিতে এলাকাবাসী একটি মৃতদেহ দেখতে পায় গতকাল ০৮ই মার্চ সকাল ০৯টার দিকে।পরে থানা পুলিশ খবর পেয়ে গলাকাটা লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন। নিহত ব্যাক্তি হলেন জেলার সদর উপজেলার নজরপুর গ্রামের মৃত হাশেম মিয়ার ছেলে দুলাল মিয়া (৩৭), তিনি পেশায় একজন রাজমিস্ত্রী। আটক করে।

এই হত্যাকাণ্ড নিয়ে সারা জেলায় তোললার সৃষ্টি হয় এবং স্থানীয় ও জাতীয় পত্র পত্রিকাতে, ইলেকট্রনিক মিডিয়াতে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়ে থাকে।লাশ শনাক্তের পর হতেই তদন্তে নামে র‍্যাব-১১ নরসিংদী ক্যাম্পের গোয়েন্দা দল। তাদের গোয়েন্দা তৎপরতার মাধ্যমে উক্ত হত্যাকাণ্ডের সাথে জড়িত মামলার প্রধান আসামি নজরপুর গ্রামের হারুন মিয়ার ছেলে ইয়াসিন (২৫) কে দ্রুত গ্রেফতার করতে সক্ষম হয়। এই সময় তার সাথে হতে ০৩টি মোবাইল উদ্ধার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী ইয়াসিন ঘটনার দিন হত্যাকান্ডে শিকার দুলাল মিয়াকে বাড়ি হতে ডেকে নিয়ে যায়,আসামির সাথে জমিজামাসংক্রান্ত পূর্ব শত্রুতা ছিল বলে বাদীর কাছে হতে জানা যায়। আসামি ইয়াসিন পরিকল্পিত ভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলাকেটে দুলাল মিয়াকে হত্যা করে। হত্যাকান্ড সংঘটিত করে আসামি তার পাশের ইউনিয়নে এক আত্মীয়ের বাড়িতে সপরিবারে আশ্রয় নেয়। র‍্যাব-১১ নরসিংদী ক্যাম্পের চৌকস আভিযানিক দল পলাতক আসামি ইয়াসিনের অবস্থান নিশ্চিত করে দ্রুততার সঙ্গে ঐ এলাকা ঘেরাও করে আসামিকে আত্মসমর্পণ করতে বাধ্য করে। এই সফল অভিযান পরিচালনা করেন নরসিংদী র‍্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মোঃ তৌহিদুল মবিন খান ও সঙ্গীয় ফোর্স।

শেষ খবর পাওয়া পর্যন্ত আসামিকে মামলার তদন্ত কর্মকর্তার নিকট হস্তান্তর করার প্রক্রিয়া চলমান।  

 

এমএসি/আরএইচ