নরসিংদীতে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

বুধবার ১৮ আগস্ট ২০২১ ২০:৩৮


ইয়াসিন মিয়া,নরসিংদী প্রতিনিধি 

 

নরসিংদী জেলার মাধবদী থানা এলাকায়  ডাকাতির প্রস্তুতিকালে বিদেশী পিস্তলসহ ৫ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দিনগত রাতে মাধবদী থানার মহিষাশুড়া ইউনিয়নের কোতালিরচর বিলপাড় এলাকার পেট্টোল পাম্প থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বুধবার বিকাল ৪টায় নরসিংদী পুলিশ সুপারের কার্য্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর।

গ্রেপ্তারকৃত ডাকাত সদস্যরা , মাধবদী থানার নরশ্বরদী এলাকার মৃত আ: রহমানের ছেলে আবু কালাম (৪৭), ডৌকাদী এলাকার মৃত জমির আলীর ছেলে ইউনুছ আলী (৪৭), নরসিংদী সদরের ব্রাহ্মণপাড়ার মৃত বাদল মিস্ত্রীর ছেলে হালিম (৩১), নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার বগাদী এলাকার শামসুল হকের ছেলে মো. ইকবাল (২৬) ও বালিয়াপাড়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে জাকির হোসেন (৩০)।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বুধবার রাত ২ টায় গোপন সংবাদের ভিত্তিতে মাধবদী থানার মহিষাশুড়া ইউনিয়নের কোতালিরচর এলাকায় অভিযান পরিচালনা করে পুলিশ। এসময় কোতালিচর বিলপাড় পেট্টোল পাম্পের সামনে থেকে ডাকাতির প্রস্তুতি কালে ৫ ডাকাততে গ্রেপ্তার করা হয়। পরে তাদের তল্লাশী করে একটি বিদেশী পিস্তল গুলিসহ ও কয়েক ধরনের দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর বলেন, গ্রেপ্তার গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে মাধবদী থানায় ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র মামলা দায়ের করা হয়েছে। বিকেলে তাদের আদালতে পাঠানো হয়েছে। 

এমএসি/আরএইচ