নন্দীগ্রামে পুলিশের অভিযানে জুয়ারিসহ আটক ৮

শনিবার ১২ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৫০


নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার নন্দীগ্রামে পুলিশের অভিযানে নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ এক মাদক কারবারি ও সাত জুয়ারি কে আটক করেছে নন্দীগ্রাম থানা পুলিশ।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) দিবারাত্রি পুলিশের পৃথক অভিযানে উপজেলার ভিন্ন এলাকা থেকে আসামিদের আটক করা হয়েছে। শনিবার দুপুরে থানা পুলিশের পক্ষ থেকে এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জনান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।
আটককৃতরা হলেন, মাদক কারবারি চাঙ্গুইর পুকুরপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মোঃ আব্দুল জলিল (৪৫), জুয়ারি মোঃ জহুরুল ইসলাম (২৫), মিলন হোসেন (৩০), মো. মোরশেদ আলী (২৫), মো. পলাশ মিয়া (২৩), ফরহাদ আলম (২৫), মো. জামাল হোসেন (৩৫) এবং মো. বরিউল ইসলাম (২৯)।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের চাতড়াগাড়ি বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ২৫ পিচ নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক কারবারি মো. আব্দুল জলিল কে আটক করা হয়।

অপর আরেকটি অভিযানে উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের দেওতা বাজার এলাকার মো. সেকেন্দার আলীর ভাড়াটিয়া আসামি মো. জামাল হোসেনের ঘরে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে নগদ ৫,৫২০ (পাঁচ হাজার পাঁচশত বিশ) টাকা, জুয়া খেলার সামগ্রী ও সাত জন জুয়ারিকে আটক করা হয়।

এমএসি/আরএইচ