নওগাঁয় ভাতিজা বউকে ধর্ষণ, চাচা গ্রেফতার

সোমবার ১৮ অক্টোবর ২০২১ ২১:৩৫


:: অহিদুল ইসলাম, নওগাঁ প্রতিনিধি ::
 
নওগাঁর বদলগাছীতে ভাতিজা বউকে ধর্ষন করেছে প্রতিবেশী এক চাচা। রোববার দিবাগত রাত ১২ টায় এঘটনা ঘটে।এঘটনায় গ্রাম্য সালিশে ধর্ষকের পা ভেঙ্গেছে স্থানীয় ইউপি সদস্য।
 
এলাকাবাসী সূত্রে জানা যায়,  উপজেলার মিঠাপুর ইউপির উজালপুর গ্রামের ছহিম উদ্দীনের ছেলে আঃ লতিফ (৫০) একই গ্রামের পাশের বাড়ীর ভাতিজা মুনজুরুল হোসেন এর স্ত্রী আমিনা খাতুন (২৬) এর সাথে অবৈধ কাজে লিপ্ত হলে প্রতিবেশীরা তাদের আটক করে।
 
সোমবার সকালে গ্রাম শালিশ বসিয়ে মিঠাপুর ইউপি সদস্য সাধন চন্দ্র,ও দেলোয়ার হোসেন, মাতব্বর এসকেন সোনার আঃ লতিফকে গাছের সাথে বেঁধে বেধরক মারপিটও নির্যাতন করে। এসময় আঃ লতিবের ডান পা গিরালী ভেঙ্গে যায়। এবং মিঠাপুর ইউপির মহিলা গ্রাম পুলিশ নুরছাপা ইউপি সদস্যদের হুকুমে আমিনাকে নির্যাতন করে মারপিট করে এবং বাড়ী থেকে তাড়িয়ে দেওয়ার হুকুম দেন।
 
স্থানীয়রা বলেন, মুনজুরুল হোসেন দীর্ঘদিন ধরে ঢাকাতে রাজমিত্রির কাজ করেন। তারা অন্যায় করেছে ঠিক কিন্তু এভাবে রশি দিয়ে বেঁধে গাছে ঝুলিয়ে পাঁ ভেঙ্গে দেওয়া ঠিক হয়নি। তারা আরো বলেন নির্যাতনের সময় আমিনার ছোট ২ টি বাচ্চাকে সেখান থেকে তাড়িয়ে দেওয়া হয়। এব্যপারে ইউপি সদস্য সাধন চন্দ্র বলেন গ্রাম শালিশের সিদ্ধান্তে তাদেরকে শাসন করা হয়েছে। 
 
সত্যতা নিশ্চিত করে বদলগাছী থানার ওসি তদন্ত রায়হান হোসেন বলেন, খবর পেয়ে আঃ লতিফকে গ্রেফতার করা হয়েছে এবং আমিনা খাতুনকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এবিষয়ে থানায় মামলা প্রক্রিয়াধীন।
 

এমএসি/আরএইচ