নওগাঁয় ভটভটি মোটরসাইকেল সংঘর্ষে স্ত্রী নিহত, স্বামী আহত

মঙ্গলবার ২৯ মার্চ ২০২২ ২১:৫৪


:: অহিদুল ইসলাম, নওগাঁ প্রতিনিধি ::
 
নওগাঁর মহাদেবপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী স্ত্রী মোসাঃ বিলকিস বেগম (৪৫) নিহত হয়েছেন এবং গুরুতর আহত হয়েছেন স্বামী মোঃ জনাব আলী (৫০)। এদূর্ঘটনায় নিহত বিলকিস বেগম উপজেলার কাঞ্চন গ্রামের মোঃ জনাব আলীর স্ত্রী। মঙ্গলবার বিকেল সাড়ে ৩ টার দিকে মর্মান্তিক এ দূর্ঘটনাটি ঘটে।
 
এদূর্ঘটনায় নিহতের স্বামী মোঃ জনাব আলী (৫০) গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপাতালে নেয়া হলেও দ্বায়িত্বরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 
 
থানা সূত্রে জানা যায়, তারা মোটরসাইকেল যোগে মঙ্গলবার বেলা সাড়ে ৩ টার দিকে মহাদেবপুর-ছাতড়া রাস্তার কাঞ্চন ব্রাকের মোড়ে আসলে মোটরসাইকেলের সাথে ভুটভুটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি ভুটভটির বডির নিচে চলে যায় এবং মোটরসাইকেল থেকে তারা স্বামী-স্ত্রী সিটকে পড়ে। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাদের উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিলকিস বেগমকে মৃত ঘোষণা করেন।
 
সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ বলেন, সংবাদ পেয়ে নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে কেউ বাদী হলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
 

এমএসি/আরএইচ