নওগাঁয় বিজিবি'র পৃথক অভিযানে মদ ও ফেন্সিডিলসহ দু'জন আটক

মঙ্গলবার ১৪ জুন ২০২২ ১৮:৫৭


:: অহিদুল ইসলাম, নওগাঁ প্রতিনিধি ::
 
নওগাঁয় বর্ডার গার্ড বাংলাদেশ "বিজিবি" নওগাঁর পত্নীতলা ব্যাটালিয়ন ১৪ এর পৃথক পৃথক অভিযানে সোমবার ২৩ বোতল মদ ও ৬০ বোতল ফেন্সিডিলসহ দুইজনকে আটক করেছে বিজিবি।
 
পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধীনস্থ কড়িয়া বিওপি’র টহল কমান্ডার  সুবেদার মোঃ ফারুক আহমেদ এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৭৭/৩৩-এস হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কল্লানপুর (পাঁচবিবি, জয়পুরহাট) নামক এলাকায় অভিযান পরিচালনা করে ২৩ বোতল ভারতীয় Himalayan Fatafati (মিঃলিঃ) মদ উদ্ধার করা হয়, যার আনুমানিক মূল্য-৩৪ হাজার ৫শ' টাকা।
 
অপরদিকে ঐ দিনই পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধিনস্থ হাটসুল বিওপির টহল কমান্ডার নায়েক মোঃ ফরিদ উদ্দিন এর নেতৃত্বে নিয়মিত টহল দল সীমান্ত পিলার ২৫৩/১-এস হতে ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে পাড়াশাওলী গ্রামের ব্রিজ এলাকায় অভিযান পরিচালনা করে ৬০ বোতল ফেন্সিডিল সহ দু' জনকে হাতেনাতে আটক করেন।
 
আটককৃত দু' জন হলেন- মহাব্বত আলী (৩৫), পিতা-আঃ রহিম ও শরিফুল ইসলাম (২৫), পিতা-অছিমুদ্দীন, উভয়ের গ্রাম-শিবচর, ডাকঘর-বেলকুড়ি, উপজেলা পত্নীতলা জেলা-নওগাঁ। এব্যাপারে পত্নীতলা থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও নিশ্চিত করেছেন বিজিবি।

এমএসি/আরএইচ