নওগাঁয় নাতির ধাক্কায় বৃদ্ধা দাদির মৃত্যু

বৃহস্পতিবার ২৬ আগস্ট ২০২১ ২৩:১৫


:: অহিদুল ইসলাম, নওগাঁ প্রতিনিধি ::

 

নওগাঁর মান্দায় নাতির ধাক্কায় সানোয়ারা বিবি (৯৫) নামে এক বৃদ্ধা  নিহত হয়েছেন। নিহত সানোয়ারা বিবি উপজেলার কালিকাপুর ইউনিয়নের বাথইল উত্তরপাড়া গ্রামের মৃত আবদুল জব্বারের স্ত্রী। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

অভিযুক্ত সাইফুল ইসলাম সম্পর্কে নিহতের নাতি ও মকবুল হোসেনের ছেলে। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন তিনি।
 
স্থানীয়রা জানান, পারিবারিক বিষয় নিয়ে বুধবার বিকেলে বাবা মকবুল হোসেনের সাথে ছেলে সাইফুল ইসলামের কলহ শুরু হয়। এর একপর্যায়ে সাইফুল ইসলাম লোহার রড নিয়ে বাবা মকবুল হোসেনকে মারার জন্য উদ্যত হলে দাদি সানোয়ারা বিবি বাধা হয়ে দাঁড়ান। এ ঘটনায় সাইফুল ইসলাম রাগে তার দাদিকে সজোরে ধাক্কা দিলে মাটিতে পড়ে জ্ঞান হারান তিনি। এ সময় মুখ ও নাক দিয়ে প্রচুর রক্ত বের হতে শুরু করে।
 
স্থানীয়রা আরও জানান, বৃদ্ধা সানোয়ারা বিবিকে উদ্ধার করে তেঁতুলিয়া ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্র নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এ সময় চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দিয়েছিলেন।
 
নিহতের ছেলে মকবুল হোসেন বলেন, তেঁতুলিয়া স্বাস্থ্য কেন্দ্র থেকে মা সানোয়ারাকে বাড়িতে নিয়ে আসা হয়। এ অবস্থায় বুধবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে তিনি মারা যান ।
 
মান্দা থানার অফিসার ইনচার্জ শাহিনুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।

এমএসি/আরএইচ