নওগাঁয় নদীর তীর থেকে অজ্ঞাত দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার

রবিবার ১৭ এপ্রিল ২০২২ ১৩:০৭


নওগাঁ প্রতিনিধি ::
নওগাঁর পোরশা সীমান্তের পুনর্ভবা নদীর তীর থেকে অজ্ঞাত এক ব্যক্তির দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে উপজেলার নিতপুর সীমান্ত চৌকির (বিওপি) কাছে পারঘাটি এলাকায় পুনর্ভবা নদীর পূর্ব তীর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পোরশা থানার অফিসার ইনচার্জ জহুরুল হক বলেন, মরদেহটি অর্ধগলিত অবস্থায় পাওয়া গেছে। মরদেহের মাথা শরীর থেকে বিচ্ছিন্ন অবস্থায় পড়ে ছিল। মরদেহটি অর্ধগলিত হওয়ায় ওই ব্যক্তির বয়স অনুমান করা যাচ্ছে না। তার পরনে একটি চেক লুঙ্গি ও সাদা পাঞ্জাবি ছিল।

ওসি আরও বলেন, গতকাল রাতে নিতপুর সীমান্ত এলাকায় অবস্থিত একটি ইটভাটার শ্রমিক শীতলী এলাকায় পুনর্ভবা নদীর পাশ দিয়ে যাওয়ার সময় মরদেহটি পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি জানাজানি হলে নিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল পুলিশকে খবর দেন। খবর পেয়ে রাতে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়। 

ধারণা করা হচ্ছে, পাঁচ থেকে ছয় দিন আগে দুর্বৃত্তরা অজ্ঞাত ওই ব্যক্তিকে গলা কেটে হত্যা করে তার মরদেহ বাংলাদেশের সীমান্তের এক কিলোমিটার ভেতরে ফেলে যায়। নিহত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

এমএসি/আরএইচ