নওগাঁয় ধর্ষন মামলায় পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব

শুক্রবার ১৩ মে ২০২২ ১৪:৫৮


:: নওগাঁ প্রতিনিধি ::
 
নওগাঁর মান্দা থানাধীন ফেরীঘাট এলাকা থেকে নওগাঁ জেলার মান্দা থানার  ধর্ষণ মামলার পলাতক ০১ জন আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব -৫  সিপিসি- ২ নাটোর ক্যাম্প।
 
প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার সকাল সাড়ে ৯টা নাগাদ র‍্যাব নাটোর ক্যাম্পের একটি চৌকশ অপারেশন দল কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ও কোম্পানি উপঃ অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুর ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করে নওগাঁ জেলার মান্দা থানার মামলা নং-৪২, ২০-৪-২০২২, ধারা ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন  (সং ০৩) এর ৯(১) এজাহার নামীয় পলাতক আসামী মোঃ মামুনুর রশিদ (৪৮) কে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত আসামী উপজেলার চকচোয়ার (দহপাড়ার) মৃত আছির উদ্দিনের ছেলে।
 
কোম্পানি অধিনায়ক অতিরিক্ত  পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন বলেন, মামুনুর রশিদ উক্ত মামলার বাদিনীর বসত বাড়ির শয়ন ঘরে প্রবেশ করে ভুক্তভোগীকে বিয়ের প্রলোভনে জোর পূর্বক ধর্ষন করে। পরবর্তীতে ভিকটিম বাদী হয়ে মান্দা থানায় ধর্ষন মামলা করে।
 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী মামুনুর রশিদ অপরাধ শিকার করেছে।অভিযুক্ত আসামীকে মান্দা থানায় হস্তান্তর করেছে র‍্যাব -৫ সিপিসি -২ নাটোর ক্যাম্প।
 

এমএসি/আরএইচ