নওগাঁয় ট্রাক্টরের ধাক্কায় এক কলেজ ছাত্র নিহত, আহত ১

সোমবার ২৯ নভেম্বর ২০২১ ২৩:৩৪


:: অহিদুল ইসলাম, নওগাঁ প্রতিনিধি ::
 
নওগাঁর আত্রাইয়ে ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষে নাইমুল হাসান নাইম (২০) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে এবং তার সহযোগী আকাশ হোসেন গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন আছে। নিহত নাইম রাণীনগর উপজেলার আমিলপুর গ্রামের মোঃ ইউনুস আলীর ছেলে ও নওগাঁ সরকারি ডিগ্রী কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র।
 
থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যা রাত পৌনে ৭ টার দিকে উপজেলার পুরাতন স্টেশন থেকে ৫শ গজ দূরে নওগাঁ-আত্রাই রোডের খোলাপাড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে তার মৃত্যু হয় এবং তার সাথে থাকা তার সহযোগী আকাশ গুরুতর আহত হন।
 
আহতকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ঘাতক ট্রাক্টরের ড্রাইভার পালিয়ে গেলেও ট্রাক্টরটি উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। এঘটনায় নিহতের পরিবার ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
 
সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম আজাদ বলেন, পরিবারের কেউ বাদী না হওয়ায় ও তাদের আবেদনের ভিত্তিতে মানবিক কারণে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এবিষয়ে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
 

এমএসি/আরএইচ