নওগাঁয় এক মৎস্য চাষীকে কুপিয়ে হত্যা

রবিবার ৩ এপ্রিল ২০২২ ১৫:১৬


নওগাঁ প্রতিনিধি ::
নওগাঁর রাণীনগরে রতন সরকার (৪৬) নামে এক মৎস্য চাষীকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। গতকাল শনিবার মধ্যরাতে উপজেলার দেউলা মানিকহার গ্রামে এ হত্যাকান্ড সংঘটিত হয়। 

নিহতের পরিবারের দাবি, পূর্ব শত্রুতার জের ধরে রতনকে দেশীয় অস্ত্র হাসুয়া দিয়ে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত রতন সরকার দেউলা মানিকহার গ্রামের মৃত রবীন্দ্রনাথ সরকারের ছেলে।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ শাহিন আকন্দ জানান, নিহত রতন সরকার একজন মৎস্য চাষী। গ্রামে তার নিজের ও লিজকৃত দুইটি পুকুরে মাছ চাষ করতেন। প্রতিদিনের ন্যায় শনিবার ১১ টার দিকে সে পুকুর দেখাশোনা করতে যান। মধ্যরাতে পরিবারের লোকজন জানতে পারে বাড়ীর কিছু দূরে সুশিল চন্দ্রের বাড়ীর কাছে একটি খলিয়ানে রক্তাক্ত জখম অবস্থায় পড়ে আছে রতন। 

এ সময় পরিবারের লোকজন তাকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের পরিবারের লোকজন রোববার সকালে হাসপাতাল থেকে লাশ থানায় নিয়ে আসে।

এদিকে এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য ওই গ্রামের একই পরিবারের তিন জনকে থানা হেফাজতে নিয়েছে পুলিশ। ঘটনার তদন্ত চলছে বিস্তারিত পরে জানানো হবে বলে জানিয়েছেন ওসি শাহিন আকন্দ।

এমএসি/আরএইচ