নওগাঁয় যাত্রীবাহী বাসের চাপায় নিহত ২

মঙ্গলবার ১৫ মার্চ ২০২২ ১৭:১২


নওগাঁ প্রতিনিধি ::
নওগাঁর মান্দায় যাত্রীবাহী বাসের ধাক্কায় ভ্রাম্যমাণ কাপড় ব্যাবসায়ী আবদুস ছাত্তার (৬০) ও খোরশেদ সরদার (৪৫) নামে দুইজন নিহত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের উপজেলার শেষ সীমানা চৌদ্দমাইল এলাকায় এ  দুর্ঘটনাটি ঘটে। 
দূর্ঘটনায় নিহত আবদুস ছাত্তার উপজেলার তেঁতুলিয়া ইউপি র শিমুলিয়া পূর্বপাড়া গ্রামের নেকু সরদারের ছেলে  খোরশেদ সরদার পাশের বাংড়া গ্ৰামের লসের আলীর ছেলে। 

সত্যতা নিশ্চিত করে মান্দা থানার অফিসার ইনচার্জ শাহিনুর রহমান বলেন, আবদুস ছাত্তার একজন কাপড় ব্যাবসায়ী।  সকাল সাড়ে ৮ টার দিকে চোদ্দমাইল এলাকায় ভ্যানে করে কাপড় বিক্রি করছিলেন তিনি। 

এসময় রাজশাহী থেকে ছেড়ে আসা নওগাঁ গামী একটি যাত্রীবাহী বাস ভ্যানটিকে সজোরে ধাক্কা দিলে ব্যাবসায়ী আবদুস ছাত্তার ও পাশে দাঁড়িয়ে থাকা পথচারী খোরশেদ সরদার রাস্তায় ছিটকে পড়ে যান। 

এতে  ঘটনাস্থলেই আবদুস ছাত্তার নিহত হন।  এসময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় খোরশদ সরদারকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেয়ার সময় বেলা ১২ টায় তার মৃত্যু ঘটে ।

তিনি আরো বলেন, সংবাদ পেয়ে এস আই আমিনুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে আব্দুস সাত্তার লাশ উদ্ধার করে থানায় নিয়েছে। ঘটনার পর বাসের চালক পালিয়ে গেলেও স্থানীয়রা বাসটি আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এমএসি/আরএইচ