দৌলতখানে মেম্বার প্রার্থীর সমর্থকের উপর হামলা

মঙ্গলবার ১৪ জুন ২০২২ ১১:১৪


নিয়াজ মাহমুদ জয়, ভোলা ::
ভোলার দৌলতখান উপজেলার সৈয়দপুর ইউনিয়নে নির্বাচনে মেম্বার প্রার্থীর পক্ষে কাজ না করায় এক যুবককে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে ওই প্রার্থীর সমর্থকেরা। স্থানীয় লোকজন তাঁকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে দৌলতখান স্বাস্থ্যকমপ্লেক্স (হাসপাতালে) ভর্তি করান। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

গতকাল সোমবার বিকেল ৫টার দিকে উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের, নতুন মাঝিরহাট সানারুলের দোকানের সামনে এ ঘটনা ঘটেছে।

জানা যায়, ইউনিয়নের সৈয়দপুর ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী শহীদ ও তার সমর্থকদেরকে এ ঘটনার জন্য দায়ী করা হচ্ছে।

এ ঘটনায় আহতের মেয়ে ফেরদৌস বেগম বাদী হয়ে মেম্বার প্রার্থী শহীদের সমর্থক হারুনকে প্রধান আসামি করে ৬ জনকে এজাহার নামীয় ও ১০/১৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে দৌলতখান থানায় গতকাল সোমবার রাতে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

মামলার বাদী ফেরদৌস বেগম জানায়, আমরা সুমনের প্রতিবেশী। তার সুবাধে আমরা ৮ নং ওয়ার্ডের ফুটবল প্রতীকের প্রার্থী মোঃ সুমনের নির্বাচন করে আসছি। নতুন মাঝিরহাট আমার বাবা বসে চা খাইতেছে। 

এমন সময় শহীদের সমর্থকরা এসে আমার বাবাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। আমার বাবা তাদেরকে থামতে বললে, তারা লাঠিসোঁটা নিয়ে  একত্রিত হয়ে আমার বাবাকে এলোপাতাড়ি  মারধর করতে থাকে এবং পরবর্তীতে এলাকার লোকজন সংবদ্ধ হয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তখন তারা দেশীয় অস্ত্র ও লাঠি সোটা হাতে নিয়ে খুন জখমের হুমকি দেয়। বর্তমানে আমার বাবার অবস্থা আশঙ্কাজনক।

এ ব্যাপারে ইউপি মেম্বার পদ-প্রার্থী শহীদের ব্যক্তিগত মোবাইলে একাধিকবার যোগাযোগ করার পরও তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে দৌলতখান থানার ওসি বজলার রহমান জানান, এ ঘটনায় সোমবার রাতে থানায় একটি অভিযোগ হয়েছে। ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমএসি/আরএইচ