দুর্নীতিবাজ ও টাকা পাচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে : জাতীয় পার্টি মহাসচিব

বুধবার ১৮ জানুয়ারী ২০২৩ ২২:১৩


নিজস্ব প্রতিবেদকঃ জাতীয় পার্টি’র মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, দুর্ণীতিবাজ ও টাকা পাচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। তিনি বলেন, গণমাধ্যমের খবরে জানা গেছে ওয়াসার এমডির বিদেশে ১৪টি বাড়ি আছে। আবার ক্ষমতাসীন দলের এক এমপির নিউইয়ার্কে একাধিক বাড়ি রয়েছে। নির্বাচনের আগে সরকারের ভাবমূর্তি রক্ষার্থে তদন্ত করা উচিত। দুর্নীতিবাজ ও টাকা পাচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া উচিত। তিনি আরো বলেন, সরকার দুর্নীতিবাজ ও টাকা পাচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিলে, জাতীয় পার্টি তাতে সহায়তা করবে। অর্থমন্ত্রী মুখ বন্ধ করে আছেন, তিনি আমাদের প্রশ্নের জবাব দিচ্ছেন না। কারা বিদেশী ফল আমদানীর নামে হাজার হাজার কোটি টাকা পাচার করছে তা দেখার যেনো কেউ নেই। দেশের মানুষ ভালো নেই, কারো যেন কোন দায়িত্ব নেই।
জাতীয় পার্টি-জেপি’র সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান, জেপি নেতা নাসির উদ্দিন ইমরান (ঝালকাঠি-নলছিটি) এবং মোঃ মেহেদী হাসান শাহাদাত আজ দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যান এর বনানীস্থ কার্যালয় মিলনায়তনে মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপির হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টিতে যোগ দিয়েছেন। 
এসময় জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু আরো বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের কষ্টের কথা চিন্তা না করে গ্যাস ও বিদ্যুতের দাম বাড়িয়েছে। বিএনপি আরো বেশি খারাপ, সারের দাবিতে আন্দোলনরত মানুষের ওপর গুলি চালিয়েছে। দেশের মানুষ আর আওয়ামী লীগ ও বিএনপিকে চায় না। দেশের মানুষ জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়। তাই সমাজের বিশিষ্টজন ও রাজনৈতিক ব্যক্তিরা প্রতিদিনই জাতীয় পার্টিতে যোগ দিচ্ছেন।
এসময় আরো উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, এডভোকেট মোঃ রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার লোটন, ভাইস চেয়ারম্যান এইচএম শাহরিয়ার আসিফ, জসীম উদ্দিন ভূঁইয়া, যুগ্ম মহাসচিব মোঃ বেলাল হোসেন, সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন খান, শাহজাহান মানসুর, আনোয়ার হোসেন তোতা, মাখন সরকার, সম্পাদকমন্ডলীর সদস্য এমএ রাজ্জাক খান, জহিরুল ইসলাম মিন্টু, আহাদ চৌধুরী শাহীন, গোলাম মোস্তফা, খোরশেদ আলম খুশু, আজহারুল ইসলাম সরকার, জাকির হোসেন মিলন, নজরুল ইসলাম, এমএ সুবহান, মাহমুদ আলম, সমরেশ মন্ডল মানিক, মীর সামছুল আলম লিপ্টন, কেন্দ্রীয় নেতা ফজলে এলাহী সোহাগ, শফিকুল ইসলাম দুলাল, আবু সাঈদ আজাদ খুররম, এইচএম জাকির খান, মোখলেছুর রহমান বস্তু, মোঃ আবু ওহাব, মোঃ নজরুল ইসলাম সরদার, জেসমিন নূর প্রিয়াংকা, জহিরুল ইসলাম মিন্টু, রাশেদ নিজাম, মোঃ আশরাফ খান প্রমুখ।

এমএসি/আরএইচ