দাড়িয়ে থাকা ট্রাককে সিএনজির ধাক্কা, শিশু নিহত 

শুক্রবার ১৯ নভেম্বর ২০২১ ১২:২৪


:: হবিগঞ্জ প্রতিনিধি ::
 
হবিগঞ্জ জেলায় বেপরোয়া গতিতে সিএনজি অটোরিকশা চলাচল করছে। এতে প্রতিনিয়তই হতাহতের ঘটনা ঘটছে। বারবার সতর্ক করার পরও এসব চালকদের থামানো যাচ্ছে না। অভিযোগ রয়েছে, অদক্ষ ও নেশাখোর চালকরা লাইসেন্স ছাড়াই সিএনজি অটোরিকশা চালানোর কারণে এমন দূর্ঘটনা ঘটছে। গত এক মাসে সিএনজি অটোরিকশা দূর্ঘটনায় শিশুসহ প্রায় অর্ধশতাধিক লোকের হতাহতের ঘটনা ঘটে।
 
 বৃহস্পতিবার রাত ৮টায় সদর উপজেলার ভাঙ্গারপুল এলাকা থেকে যাত্রীবাহি সিএনজি অটোরিকশা বানিয়াচং যাবার পথে কালারডোবা এলাকার একটি রাইছ মিলের নিকট দাড়ানো ট্রাক ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই ভাদৈ গ্রামের সোহাগ মিয়ার কন্যা জান্নাতুল ফেরদৌস (৩) নিহত হয়। তখন সোহাগ মিয়া (৪০), তার স্ত্রী শিফা আক্তার (৩০), ভাই ইব্রাহিম (১০) সহ আরও কয়েকজন আহত হয়। এ সময় ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। 
 
স্থানীয় লোকজন ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে এলে শিশুকে ডাক্তার মৃত ঘোষণা করেন। 
 
এদিকে সোহেল মিয়ার অবস্থা গুরুতর হওয়ায় তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অপর আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
নিহত শিশুর মা শিফা আক্তার হাসপাতালে জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে তারা স্বপরিবারে একটি সিএনজি অটোরিকশা রিজার্ভ করে বানিয়াচং শেখের মহল্লা শিফার পিত্রালয়ে দাওয়াতে যাচ্ছিল। চালক দ্রæতগতিতে সিএনজি চালিয়ে যাচ্ছিল। বার বার নিষেধ করার পরও স্পিড কমায়নি। ফলে সামনে দাড়ানো একটি ট্রাকের সাথে ধাক্কা লাগলে ট্রাকের নিচে ঢুকে পড়ে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত চালককে খোঁজে পাওয়া যাচ্ছে না।
 
 
 
 
 

এমএসি/আরএইচ