থানচিতে নাবালিকা কিশোরী অপহরণের দুইজন আটক

শনিবার ২ এপ্রিল ২০২২ ২২:৪২


:: থানচি (বান্দরবান) প্রতিনিধি ::
 
বান্দরবানে থানচিতে নেটওয়ার্ক বিহীন দুর্গম রেমাক্রী ইউনিয়নের দলিয়ান পাড়া থেকে নাবালিকা এক কিশোরীকে অপহরণের পর থানচি সদরে থানা পুলিশ একটি টীম অভিযানে নেমে চট্টগ্রামে পতেঙ্গা থানা পুলিশের সহযোগীতায় বিজয়পুর এলাকার নূর আলীর বাড়ী থেকে কিশোরীকে উদ্ধার করে অপহরনকারী ও তার সহযোগীসহ দুইজনকে আটক করা হয়েছে। 
 
গোপন সংবাদ ভিত্তিতে গতকাল শুক্রবার পহেলা এপ্রিল রাতে চট্টগ্রামের পতেঙ্গা এলাকায় এক ভাড়াটিয়া বাসায় আইন শৃঙ্খলা বাহিনী একটি দলে অভিযান চালিয়ে নাবালিকা কিশোরীকে উদ্ধার করে অপহরনকারী রেজাউল করিম টিপু (৪১) ও রুবেল (৩০) সহযোগীকে আটক করা হয়। 
 
জানা যায়, থানচির রেমাক্রী ইউপিতে দুর্গম এলাকার সড়ক নির্মাণে ঠিকাদার আনিসুর রহমান সুজনের নিয়োজিত সড়ক নির্মান কাজের ডোজার চালক হিসেবে অপহরনকারী দুই মাস ধরে কর্মরত ছিলেন। সেখানে পাড়াবাসীদের সাথে মিলেমিশে থেকে নিজেকে কন্ট্রাক্টার পরিচয়ে প্রেমের জালে ফাঁদে ফেলে সুযোগে মাটি কাটার ডোজার চালক টিপু এই কিশোরীকে অপহরণ করতে পারে বলে সন্দেহভাজন হিসেবে থানচি থানায় কিশোরীর অভিভাবক নিখোজের সাধারন ডায়েরী করা হয়।
 
এদিকে পুলিশ সূত্রে জানা গেছে, গত রবিবার ২৭ মার্চের থানচি থানায় নিখোজের সাধারন ডায়েরী করার পরেদিন ১৫ মার্চের সন্ধ্যায় কিশোরী অভিভাবকদের থেকে অপহরণের মামলা করলে আইন শৃঙ্খলা বাহিনী একটি দলে অভিযানে চট্টগ্রাম মহানগরী পতেঙ্গা এলাকায় এক ভাড়াটিয়া বাসা হতে নাবালিকা কিশোরীকে উদ্ধার করে অপহরনকারী রেজাউল করিম টিপু (৪১) ও রুবেল (৩০) সহযোগীকে আটক করা হয়। আজ শনিবার সন্ধ্যায় তাদেরকে বান্দরবানে আনা হচ্ছে বলে জানা গেছে।
 
থানচি সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় জানান, আইন শৃঙ্খলা বাহিনী একটি দলে অভিযানে অপহরনকারীর মোবাইল ট্যাকিং মাধ্যমে গোপন তথ্য ভিত্তিতে চট্টগ্রামের পতেঙ্গা বস্তির এলাকায় অভিযানে ভাড়া বাসা থেকে নাবালিকা উদ্ধার করা হয়। এবং অপহরণকারী ও তার সহযোগীসহ  দুজনকে আটক করা হয়েছে।
 
তিনি আরো জানান, দায়ের করার মামলা অভিযুক্ত  আটককৃতদের বিরুদ্ধে জিজ্ঞাসাবাদ শেষে শিশু ধর্ষনের আইনের মামলার  দায়ের পদক্ষেপ প্রস্তুতি চলছে।
 
 

এমএসি/আরএইচ