তালায় সিআইডি পুলিশ পরিচয়ে চাঁদাবাজি , যুবক আটক

মঙ্গলবার ২২ মার্চ ২০২২ ১৩:৩৯


তালা (সাতক্ষীরা) প্রতিনিধি ::
সাতক্ষীরার তালায় সি. আই.ডি পুলিশ পরিচয়ে চাঁদাবাজিকালে এক যুবকে আটক করে পুলিশে সোপার্দ  করেছে জনগন।
 গতকাল সোমবার (২১ মার্চ) সন্ধ্যায়  উপজেলার পাটকেলঘাটা থানার ত্রিশমাইল নামক এলাকা থেকে আটক করা হয়। আটককৃত যুবকের নাম আছাদুল ইসলাম রুবেল(২৪)। সে সাতক্ষীরা সদর উপজেলার কাশিমপুর গ্রামের আব্দুর ছামাদের ছেলে।

পাটকেলঘাটা থানার সহকারি উপ-পরিদর্শক নারায়ন চন্দ্র মন্ডল স্থানীয়দের বরাত দিয়ে জানান, সোমবার সন্ধ্যায় ত্রিশমাইল এলাকায় জনৈক এক সেনা কর্মকর্তার সাথে সি.আই.ডি পুলিশ পরিচয়ে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে আছাদুল নামের ওই যুবক । বাকবিতণ্ডায় এক পর্যায়ে সে তার কাছে থাকা পুলিশের ওয়াকিটকি বের করে নিজেকে সি আই ডি পুলিশ হিসাবে জাহির করতে থাকে। 

এসময় ঐ সেনা সদস্যের সন্দেহ হলে স্থানীয়রদের সহাতায় তাকে আটক করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছিয়ে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা জানায়, আছাদুল ইসলাম রুবেল পুলিশ পরিচয়ে বিভিন্ন এলাকায় চাঁদাবাজি করে বেড়ায়। ইতিপূর্বে সে জেলার বাইরে  বেশ কয়েকবার জনতার হাতে গনধোলাই সহ জেল হাজত খেটেছে। বর্তমানে আছাদুলের নামে দুটি মামলা রয়েছে বলেও জানান তারা।

পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন রায় জানান, আছাদুল ইসলাম রুবেল নামে এক ভূয়া সিআইডি পুলিশকে আটক করা হয়েছে। তার কাছ থেকে একটি ওয়াটকি ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। এ ঘটনায়  তার বিরুদ্ধে থানায় একটি মামলার হয়েছে।

এমএসি/আরএইচ