ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে ২টি বাসের সংঘর্ষে আহত-৮

রবিবার ৬ ফেব্রুয়ারি ২০২২ ১৬:৩৬


এমএ কাইয়ুম মাইজভান্ডারি শ্রীনগর( মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

ঢাকা মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের শ্রীনগরে যাত্রীবাহী বাসের পেছনে আরেক যাত্রীবাহী বাসের ধাক্কায় উভয় বাসের ৮ যাত্রী আহত হয়েছে। রবিবার (৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের উপজেলার ষোলঘর বাসস্ট্যান্ডে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

আহত যাত্রীরা হলেন- কেরানীগঞ্জের আহত জুয়েল (৩৫), লৌহজংয়ের আব্দুল জলিল (৫৯), আকলিমা (৩৫, শহিদুল (৩৪), তামান্না (১৩), শ্রীনগরের সিদ্দিক খান (৬২), গফরগাঁওয়ের ইসমাঈল (১৩) নাজমা (১৯)। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।

এলাকাবাসী জানায়, ঢাকাগামী শরিয়তপুর পরিবহণের বাসটি (ঢাকা মেট্রো ব-১৫৮১০৩) মহাসড়কের ষোলঘরে যাত্রী উঠা-নামা করাচ্ছিলো। এসময় শরিয়তপুর পরিবহণের পিছন দিকে প্রচেস্টা পরিবহণের (ঢাকা মেট্রো ব-১৫৪৭১৬) বাসটি সজোরে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয়দের সহযোগীতায় হাইওয়ে থানা পুলিশ আহতদের উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ পিনাক ত্রিবেদী বলেন, গুরুতর আহত জুয়েল, আব্দুল জলিল, আকলিমা ও শহিদুলকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা প্রদাণ করা হয়েছে।

এ বিষয়ে হাঁসাড়া হাইওয়ে থানার সার্জেন্ট বাহারুল সোহাগ জানান, এখনও মৃত্যুর কোনো ঘটনা ঘটেনি। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। বাস দুইটি আটক করা হয়েছে। আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এমএসি/আরএইচ