ডিমলায় দুবৃর্ত্তের ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত

সোমবার ১০ জানুয়ারী ২০২২ ১৬:২২


মোসাদ্দেকুর রহমান সাজু, ডোমার প্রতিনিধি:
নীলফামারী জেলার ডিমলা উপজেলার ২নং বালাপাড়া ইউনিয়নের দক্ষিন সুন্দর খাতা গ্রামের ৯নং ওয়ার্ডের মোজাফ্ফর আলীর বড় ছেলে ও ডিমলা উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আব্দুর রশিদ লেবুর বড় ভাই বুলেট রহমান (৩২) দূবৃর্ত্তদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন।
গত শুক্রবার (০৮ জানুয়ারি) রাত পৌনে বারটায় ডিমলা বাবুরহাটের নিজ দোকান হইতে বাড়ি যাওয়ার পথে সিংপাড়া ভাঙ্গাব্রীজের উপরে দুবৃর্ত্তরা তাঁকে আহত করেন।
এসময় পথচারীরা রক্তাক্ত ও অচেতন অবস্থায় বুলেট কে তাৎক্ষনিকভাবে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করান। বুলেটের অবস্থা আশংকা জনক হওয়ায় সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে তার উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় ৯ জানুয়ারি রবিবার সকাল সাড়ে ১১টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মৃত্যুবরন করেন।
পারিবারিক সুত্রে জানা যায়, বুলেট উপজেলার বাবুরহাট বিজয় চত্তরের পাশে মুদির দোকান এবং বিকাশ এজেন্ট ব্যবসায়ী। সে প্রতিদিনের ন্যায় রাতে দোকান বন্ধ করে বাড়ী যাওয়ার পথে দুবৃর্ত্তরা বুলেটকে ছুরি দিয়ে গুরুতর জখম করে বিকাশ ব্যবসার টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়।সংবাদ পেয়ে ডিমলা থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলামের নেতৃত্বে ডিমলা থানার পুলিশ প্রশাসন ঘটনাস্থল পরিদর্শন করেন।

এমএসি/আরএইচ