ঝিনাইদহে লিচুগাছ থেকে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মঙ্গলবার ২২ ফেব্রুয়ারি ২০২২ ১৩:৫৭


ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় একটিলিচুবাগান থেকে শিরিনা খাতুন (৩৫) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সকালে উপজেলার দুধসর ইউনিয়নের চণ্ডিপুর গ্রামের শাহপাড়ায় এ মরদেহ উদ্ধার করা হয়। শিরিনা খাতুন ওই গ্রামের জুনাব আলীর মেয়ে।

স্থানীয়রা জানান, সকালে লিচুগাছে তার মরদেহ ঝুলতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের সদর হাসপাতালের মর্গে পাঠায়।

শিরিনার মা হাজেরা বেগম জানান, ১৫ বছর আগে একই উপজেলার জুগিপাড়া গ্রামের মনজের আলীর সঙ্গে শিরিনার বিয়ে হয়। পারিবারিক অশান্তির কারণে ৩ বছর আগে তাদের বিবাহবিচ্ছেদ হয়। এরপর মনজের আলী আবারও গত ১০ দিন আগে শিরিনাকে বিয়ে করেন।

হাজেরা বেগম অভিযোগ করে বলেন, আমার মেয়েকে ছাড়িয়ে নেওয়ার পর মনজের আলী আমাদের বাড়িতে প্রায়ই আসত। ভালো ব্যবহারও করত। তারা পুনরায় সংসার করতে চাইলে আমরা তাদের আবারো বিয়ে দেই। বিয়ের পর থেকে মনজেল আলী আবারও শিরিনাকে মারধর শুরু করে। আমরা কিছু বলতে গেলে আমাদেরও মারধর করতে যায়। গতকাল রাতেও তাকে মারধর করেছে।

তিনি অভিযোগ করে বলেন, আমার মেয়ের মরদেহ যেভাবে হাঁটু গেড়ে আছে তাতে আমাদের সন্দেহ হয় তাকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।

শৈলকুপা থানার পরিদর্শক (তদন্ত) মহসীন আলী বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা তার রিপোর্ট এলেই জানা যাবে।

এমএসি/আরএইচ